অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার

অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার
অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার

আজকে আমরা জানাবো অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার নিয়ে। অন্যের কল লিস্ট দেখার আগ্রহ অনেকের রয়েছে এটা বিশেষ করে বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের অথবা পার্সোনাল কোন মানুষদের ফোন কল লিস্ট বের করতে চান। তাহলে আজকে আমাদের এই কনটেন্টই মনোযোগ সহকারে পড়ুন এবং আমাদের দেওয়া এই সফটওয়্যার এর মাধ্যমে আপনারা খুব সহজেই অন্যের কল লিস্ট বের করতে পারবেন।

মনে রাখবেন এই কল লিস্ট বের করার জন্য অবৈধ কোন পদ্ধতি অবলম্বন করবেন না এবং অবৈধ কোন কাজে লিপ্ত হবেন না। এখান থেকে আপনারা অন্যের ফোন কল লিস্ট চেক করতে পারবেন এবং সে কোথায় কোথায় কল দিয়েছে এবং কার সঙ্গে কথা বলেছে এ বিষয়গুলো খুবই ডিটেলস আকারে দেখতে পারবেন।

আজকের এই আর্টিকেলের মূল বিষয়বস্তুই হলো অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার নিয়ে। এটি করার জন্য আপনাকে তেমন কোন কঠিন পদক্ষেপ নিতে হবে না শুধুমাত্র আমাদের দেওয়া ইনস্ট্রাকশন অনুযায়ী আপনারা ফলো করলেই। অন্যের কল লিস্ট খুব সহজেই দেখতে পারবেন তাহলে চলুন কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক আজকের এই বিষয়গুলো।

রবি কল লিস্ট বের করার সফটওয়্যার

রবি কল লিস্ট বের করার সফটওয়্যার My Robi অ্যাপ। প্লে স্টোর থেকে এই অ্যাপসটি ডাউনলোড করে আপনার ফোনে লগইন করুন। এবং যেই নাম্বারে কল লিস্ট চেক করছেন সেই নাম্বার দিয়ে অ্যাপস রেজিস্ট্রেশন সম্পন্ন করলেই ওই নাম্বারের যাবতীয় ফোন কল লিস্ট এবং ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও মেসেজ আদান-প্রদানসহ আরো অনেক তথ্য এই অ্যাপস এর মাধ্যমে দেখতে পারবেন।

রবি কল লিস্ট বের করার সফটওয়্যার হল মাই রবি অ্যাপ। রবির এটা অফিশিয়াল অ্যাপস। যেটার মাধ্যমে রোগের ব্যালেন্স সহ ডাটা মিনিট কল এবং কল লিস্ট সহ বিস্তারিত তথ্য গুলো দেখা যায়। ডান পাশে কল হিস্ট্রিতে ক্লিক করলেই আপনারা রবির বিস্তারিত কল লিস্ট দেখতে পারবেন।

কার সাথে কত মিনিট কথা হয়েছে এবং কোন নাম্বারে কথা হয়েছে তা সকল বিষয়েই রবি কল হিস্ট্রি থেকে আপনারা দেখতে পারবেন। এটি শুধুমাত্র রবি নাম্বারের জন্যই হয়ে থাকে পরবর্তীতে আপনারা জিপি বা অন্যান্য নাম্বার থেকে যদি কল লিস্ট বের করতে চান তাহলে নিচের দেওয়া অপশনগুলো থেকে আপনারা দেখে নিতে পারেন।

আরো পড়ুনঃ  নগদ একাউন্ট হ্যাক হলে করণীয় কি জেনে নিন

আমরা এখানে পর্যায়ক্রমে রবি কল লিস্ট সহ জিপি বা অন্যান্য সিমের কল লিস্ট কিভাবে আপনারা বের করবেন এবং সেটা দেখতে পারবেন সেই বিষয়গুলো নিয়ে বিস্তারিতভাবে তুলে ধরেছি আশা করি সম্পূর্ণ আর্টিকেলটি যদি আপনারা পড়েন তাহলে রবিসহ অন্যান্য সিমের কল লিস্ট চেক করতে পারবেন।

অন্যের কল লিস্ট বের করার সফটওয়্যার

অন্যের কল লিস্ট বের করার সফটওয়্যার যদি আপনি খুঁজে থাকেন তাহলে প্রথম অবস্থায় আপনাকে আগে জানতে হবে সে কোন ধরনের সিম ব্যবহার করে। আপনি জান নাম্বারের কল লিস্ট বের করতে চাচ্ছেন তার নাম্বার জেনে সেই অনুযায়ী ওই অপারেটরের নির্দিষ্ট একটি অ্যাপস থাকে। অ্যাপসটি আপনার ফোনে ইন্সটল করার পরে। যেই নাম্বার থেকে আপনি কল লিস্ট বের করতে চাচ্ছেন সেই নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন। তাহলেই আপনারা অন্যের কল লিস্ট খুব সহজেই চেক করতে পারবেন।

মনে করুন আপনি রবি কোন নাম্বারের কল লিস্ট চেক করতে চাচ্ছেন তাহলে আপনাকে প্রথম অবস্থায় মাই রবি অ্যাপস ইনস্টল করতে হবে আপনার ফোনে। ইন্সটল হয়ে গেলে পরবর্তীতে আপনি যেই নাম্বার এর কল লিস্ট বের করতে চাচ্ছেন সেই নাম্বারটি দিয়ে রেজিস্ট্রেশন করুন এক্ষেত্রে টুরিস্ট ভেরিফিকেশন কোড লাগবে। ওই কোডটি আপনি প্রদান করলেই তার ফোনের যাবতীয় কল লিস্ট আপনি খুব সহজেই দেখতে পারবেন।

এক্ষেত্রে জিপি বা অন্যান্য যে কোন অপারেটরেরই নির্দিষ্ট একটি অ্যাপস থাকে যেমন banglalink এর জন্য banglalink অ্যাপস আছে। রবি সিমের জন্য মাই রবি অ্যাপ। জিপির জন্য মাই জিপি। এই অ্যাপস গুলো দিয়ে খুব সহজেই আপনারা যে কারো ফোন কল লিস্ট চেক করতে পারবেন। তবে মনে রাখবেন এই ফোনের রেজিস্ট্রেশন করার সময় কিন্তু আপনি যেই নাম্বারটি ব্যবহার করছেন সেই নাম্বারে একটি কোড প্রদান করা হবে। ওই কোডটি যদি আপনি দিতে পারেন তারপরে আপনি যে কারো ফোন কল লিস্ট চেক করতে পারবেন এই পদ্ধতিতে।

যেকোন নাম্বারের কল লিস্ট চেক করার জন্য ওই অপারেটরের অফিসিয়াল একটি অ্যাপস থাকে সেই অ্যাপসের মাধ্যমে আপনারা ফোনের কল হিস্টরি সেভ করতে পারবেন।

কল হিস্ট্রি চেক

এছাড়া এয়ারটেল বা অন্যান্য যে কোন সিমের কল লিস্ট চেক করা যায় শুধুমাত্র যে অপারেটর ব্যবহার করছেন সেই অপারেটরের নির্দিষ্ট একটি অ্যাপস আছে সেই অ্যাপসের মাধ্যমে। এক্ষেত্রে তিনি যাকে কল দিয়েছে সেটাও দেখতে পারবেন এবং যে তাকে কল দিয়েছে সে বিষয়গুলো দেখা যাবে এবং সর্বোচ্চ কত মিনিট ধরে কথা হয়েছে এ বিষয়গুলো খুব সহজেই এই সফটওয়্যার গুলোর মাধ্যমে বের করা যায়।

আরো পড়ুনঃ  নতুন ভোটার আইডি কার্ড ডাউনলোড

গ্রামীণ কল লিস্ট দেখার জন্য তার নির্দিষ্ট একটি অ্যাপস রয়েছে সে এপস কিভাবে ইউজ করবেন এবং রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য কি কি স্টেপ ফলো করা লাগে এই বিষয়গুলো নিয়ে নিচে আমরা বিস্তারিতভাবে তুলে ধরেছি তাই জিপি সিমের কল লিস্ট চেক করার জন্য আমাদের দেওয়া নিচের অপশন গুলো করতে থাকুন।

গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম

গ্রামীণফোনের কল লিস্ট দেখার জন্য প্রথমে আপনাকে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপসটি যদি আপনি ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করে নেন তাহলে আপনি অন্যের কল কল লিস্ট চেক করতে পারবেন। এক্ষেত্রে আপনি যেই নাম্বারের কল লিস্ট চেক করতে চাচ্ছেন সেই নাম্বারটি দিয়ে রেজিস্ট্রেশন করে ফেললেই আপনারা যে কোন সময় যে কোন জিপি নাম্বারের কল লিস্ট চেক করতে পারবেন এই পদ্ধতিতে।

শুধুমাত্র জিপ নাম্বার চেক করার জন্য এই অ্যাপসের মাধ্যমে আপনারা করতে পারবেন তবে অন্য কোন অ্যাপস এর মাধ্যমে করা যায় তবে সেটি আপনার ফোন কল হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা থাকতে পারে। তাই অবশ্যই এই সমস্ত অ্যাপসগুলো ব্যবহার করার আগে থার্ড পার্টি কোন ধরনের অ্যাপস ব্যবহার করবেন না এক্ষেত্রে আপনাদের মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি থাকতে পারে।

যে কোন নাম্বারের কল লিস্ট চেক করার জন্য থার্ড পার্টি কোন অ্যাপস ব্যবহার করার আগে অবশ্যই সাবধানতা অবলম্বন করা জরুরী তা না হলে আপনার ফোনের যাবতীয় তথ্য এক হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি থাকবে।

এই থার্ড পার্টি অ্যাপস গুলো ব্যবহার করার সময় অবশ্যই সাবধানতা অবলম্বন করা জরুরি তা না হলে আপনার মোবাইলের পার্সোনাল তথ্য শেয়ার হয়ে যেতে পারে। তাই যেকোনো ধরনের অ্যাপস ইনস্টল করার পরে আপনার ফোনে কি কি অন্তর্দারি করা হচ্ছে সেই বিষয়গুলো ভালো মতো দেখে নিবেন। এবং পার্সোনাল কোন ফোনে এটা ইউজ করা উচিত হবে না ।

অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার
অন্যের কল লিস্ট বের করা সফটওয়্যার

ডিলিট করা কল লিস্ট বের করার উপায়

ডিলিট করা কললিস্ট বের করার উপায় হল আপনি যে অপারেটরের সিম ব্যবহার করছেন সেই অপারেটরের একটি নির্দিষ্ট অ্যাপস আছে। ওই এপ্সটি আপনার ফোনে ইন্সটল করে নিবেন তারপরে আপনি যেই নাম্বারে ডিলিট করে কল লিস্ট গুলো চেক করতে চাচ্ছেন। সেই নাম্বারটি দিয়ে আপনাকে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে তাহলে আপনি করা কল লিস্ট গুলো খুব সহজেই বের করে ফেলতে পারবেন।

এক্ষেত্রে মনে করেন আপনি airtel সিম ব্যবহার করছেন তাহলে মাই এয়ারটেল অ্যাপসটি ডাউনলোড করে আপনাকে ওই নাম্বারে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। এইভাবে আপনারা ডিলিট করা কল লিস্ট অ্যাপস এর মাধ্যমে বের করতে পারবেন।

তাছাড়া গুগল প্লে স্টোরে থার্ড পার্টি অনেকগুলো অ্যাপস রয়েছে যেই এপ্স গুলোর মাধ্যমে আপনারা ডিলিট করা কল লিস্ট চেক করতে পারবেন তবে এক্ষেত্রে অবশ্যই এই অ্যাপস গুলো ব্যবহার করার আগে তাদের ফিডব্যাক সম্পর্কে ভালো মতো জেনে নিবেন।

আরো পড়ুনঃ  কিভাবে গুগুল এডসেন্স দ্রুত এপ্রুভাল পাওয়া যায় ২০২১ [ডিসেম্বর]

কেননা অনেক থার্ড পার্টি অ্যাপস এর কারণে আপনাকে সাময়িক সময়ের জন্য সুবিধা দিল পরবর্তীতে কিন্তু আপনাকে বিভিন্ন ধরনের সমস্যার মধ্যে পড়তে হতে পারে। আপনার ফোন নাম্বারের যাবত তথ্য সে নিয়ে নিতে পারে এবং আপনার ফোন নাম্বারে যদি কোন ধরনের অ্যাকাউন্ট থাকে সেটারও ক্ষতি করা সম্ভব না বেশি থাকে।

তাই আপনি যে অপারেটরের সিম ব্যবহার করছেন সেই অপারেটরের সিমের যে অফিসিয়াল অ্যাপস রয়েছে সেই এপ্স এর মাধ্যমে আপনারা ডিলিট করা কল লিস্ট দেখতে পারবেন। তাই অবশ্যই চেষ্টা করবেন থার্ড পার্টি অ্যাপস ব্যবহার করা থেকে বিরত থাকা।

নাম্বার দিয়ে কল লিস্ট বের করা

নাম্বার দিয়ে কল লিস্ট বের করাপ্রথম পাতা
জিপি কল লিস্ট বের করার সফটওয়্যারMy GP
রবি কল লিস্ট বের করার সফটওয়্যারMy Robi
বাংলালিংক কল লিস্ট বের করার সফটওয়্যারMyBL
টেলিটক কল লিস্ট বের করার সফটওয়্যারMyTeletalk
এয়ারটেল কল লিস্ট বের করার সফটওয়্যারMy Airtel
স্কিটো কল লিস্ট বের করার সফটওয়্যারskitto

নাম্বার দিয়ে কল লিস্ট বের করার জন্য আরো অনেক ধরনের সফটওয়্যার পাওয়া যায় প্লে স্টোরে। ঐ সমস্ত থার্ড পার্টি অ্যাপস গুলো ব্যবহার করার আগে অবশ্যই সতর্কতা অবলম্বন করা জরুরি তা না হলে আপনার ফোনের মূল্যবান জরুরি কোন তথ্য হ্যাক হয়ে যাওয়ার সম্ভাবনা বেশি থাকে।

আরো পড়ুনঃ  ফেসবুক কোড আসে না কেন! এক ক্লিকে সমাধান

এই অ্যাপসগুলো ডাউনলোড করার আগে তাদের নিচের দেওয়া ফিডব্যাক গুলো ভালো মতো দেখে নিবেন ফিটব্যাকে যদি ভালো কোন ফিডব্যাক দিয়ে থাকে তাহলে আপনারা থার্ড পার্টি ওয়েবসাগুলো ব্যবহার করতে পারেন তবে এটি শুধুমাত্র সাময়িক সময়ের জন্য ব্যবহার করবেন।

ফোন নাম্বার দিয়ে প্রেমিকার কল লিস্ট দেখুন

আপনি যদি আপনার প্রেমিকার ফোন নাম্বার দিয়ে তার মোবাইলের কল লিস্ট চেক করতে চান তাহলে আপনার ওই মোবাইলটা নাম্বারটি যে কোম্পানির সেই কোম্পানির একটি অফিশিয়াল অ্যাপস রয়েছে মনে করেন আপনার প্রেমিকা জিপি সিম ব্যবহার করে। তার ওই জিপি নাম্বারটি মাই জিপি অ্যাপসে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে।

আপনার প্রেমিকার ফোন নাম্বার এর মাধ্যমে যখন আপনার ফোনের অ্যাপসে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন তখন যে কোন মুহূর্তে যে কোন সময় আপনার প্রেমিকার কল লিস্ট চেক করে নিতে পারবেন। সে কোন জায়গায় কথা বলেছে এবং কত জায়গায় কথা বলেছে এবং ফোনের পার্সোনাল মেসেজে কাদের সাথে যোগাযোগ করেছে সে বিষয়টিও খুব সহজে আপনারা নজরদারি করতে পারবেন।

আরো পড়ুনঃ  বিকাশে ভুল নাম্বারে টাকা চলে গেলে ফেরত পেতে করণীয়

তবে আপনার প্রেমিকা যদি অন্যান্য অপারেটরের সিম ব্যবহার করে তাহলে সেই অপারেটরের একটি নির্দিষ্ট অ্যাপস রয়েছে সেই এপ্স এর মাধ্যমেই কিন্তু আপনাকে লগইন করতে হবে। লগইন করার পরে কল হিস্টরি থেকে যাবতীয় কল লিস্ট গুলো দেখতে পারবেন।

অন্যের কললিস্ট বের করার সফটওয়্যার নিয়ে প্রশ্ন উত্তর

রবি কল লিস্ট বের করা সফটওয়্যার?

রবি কল লিস্ট চেক করার সফটওয়্যার My Robi এই অ্যাপসটি google প্লে স্টোর থেকে ডাউনলোড করে রবির যাবতীয় কল লিস্ট বের করতে পারবেন।

নাম্বার দিয়ে কল লিস্ট বের করার নিয়ম?

যেকোন নাম্বারে কল লিস্ট বের করার জন্য গুগল প্লে স্টোর থেকে ওই অপারেটরের যে অফিশিয়াল অ্যাপস রয়েছে সেই এপস এর মাধ্যমে আপনারা নাম্বার দিয়ে কল লিস্ট বের করে ফেলতে পারবেন।

ফোন নাম্বার দিয়ে প্রেমিকার কল লিস্ট চেক?

ফোন নাম্বার দিয়ে প্রেমিকার কল লিস্ট চেক করার জন্য প্রথম অবস্থায় আপনাকে প্রেমিকার সিমের নাম্বার জানতে হবে তারপরে ওই অপারেটরের নাম অনুযায়ী আপনাকে একটি প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করতে হবে। ওই অ্যাপসের মাধ্যমে আপনার প্রেমিকার ফোন নাম্বারের কল লিস্ট চেক করতে পারবেন

কল লিস্ট হ্যাক কিভাবে করে?

কল লিস্ট হ্যাক করার জন্য গুগল প্লে স্টোরে অনেক থার্ড পার্টি অ্যাপস রয়েছে যেগুলানের মাধ্যমে অন্যের কল লিস্ট হ্যাক করে ফেলা যায়। গুগল প্লে স্টোরে যে কল লিস্ট হ্যাক করার অ্যাপস গুলো পাওয়া যায় সেগুলো কিন্তু ফোনের জন্য বা আপনার জন্য অনেক ক্ষতি হতে পারে।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *