ওয়ালটন এসির দাম ২০২৩ ( সর্বনিম্ন-সর্বোচ্চ )

ওয়ালটন এসির দাম
ওয়ালটন এসির দাম

ওয়ালটন এসির দাম ২০২৩ এ বিস্তারিতভাবে আমরা এখানে আলোচনা করব এখানে আপনার পছন্দ অনুযায়ী পছন্দের মডেলের ওয়ালটন এসি নির্বাচিত করতে পারবেন। ওয়ালটন কোন মডেলের এসির দাম কত এবং কি কি ফেসিলিটিস বা সুবিধা পাবেন এই নিয়ে বিস্তারিত ভাবে আমরা এখানে আলোচনা করব। তাহলে চলুন দেখে নেওয়া যাক ওয়ালটন এসির দাম ২০২৩ এর বিস্তারিত তথ্য।

এখানে আমরা জানাবো বাংলাদেশে ওয়ালটন ইনভার্টার এসির দাম কত এবং পল্টনে স্পেসিফিকেশন। এবং এসি পাস ধরনের হয় সেগুলো কি কি এবং কোন এসে আপনার জন্য নেওয়া উচিত হবে এই সংক্রান্ত সমস্ত তথ্য গুলো নিয়ে আজকের মূল আলোচনা।

ওয়ালটন এসির দাম ২০২৩

বাজারে ওয়ালটনের দুই ধরনের এসি পাওয়া যাচ্ছে। ওয়ালটন ইনভার্টার এসি এবং ওয়ালটন নন ইনভার্টার এসি। ইনভার্টার টাইপের এসি সাধারণত বিদ্যুৎ সাশ্রয়ী হয়ে থাকে এবং দাম এবং চাহিদা অন্যান্য এসির তুলনায় একটু বেশি। কোন ধরনের এসি নিতে যাচ্ছেন সেটার উপর নির্ভর করেই মূলত দাম নির্ধারিত করা উচিত।

এ বছরে ওয়ালটনের এসির দাম আগের তুলনায় কিছুটা বৃদ্ধি পেয়েছে। তাছাড়া ওয়ালটন এসির দাম কয়েকটি বিষয়ের উপর নির্ভর করে থাকে তা হল মূলত এসি রুম থেকে তাপ কতটা বের করে দেওয়ার ক্ষমতা রাখে এ বিষয়টার উপর। যে এসি গুলো রুম থেকে তাপ বেশি বের করে দেওয়ার ক্ষমতা রাখে তার দাম কিন্তু তত বেশি হয়।

তাই সেই হিসেবে মূলত কয়েকটি এসির মডেল নিয়ে আমরা আলোচনা করব যেগুলো রুম থেকে তাপ বের করে দেওয়ার ক্ষমতা অধিক পরিমাণ রাখে। ওয়ালটন এসি টনের ওপর নির্ভর করেই মূলত দামনি র্বাচিত হয়ে থাকে। ওয়ালটন এসির দাম ২০২৩ এ কত টনের কত মূল্য নির্ধারিত আছে।

খুব সহজেই অন্যের কল লিস্ট চেক করুন এ পদ্ধতিতে

ওয়ালটন ১ টন এসির দাম

ওয়ালটন এক টন এসির মধ্যে এই WSI-KRYSTALINE-12F মডেলটি walton ইনভার্টার এসি। ওয়ালটন এক টনের এস এর মধ্যে বিভিন্ন মডেলের এসি রয়েছে তার মধ্যে এই মডেলটি ৫০ হাজারের নিচেই এর বাজেট মূল্য নির্ধারিত আছে। এবং এই মডেলের ওয়ালটন এসিটিতে বেশ কিছু ফেসিলিটিস আছে।

ওয়ালটন ১ টন এসিবিস্তারিত
ওয়ালটন ১ টন এসি মডেলWSI-KRYSTALINE-12F
Air Conditioner TypeIntelligent Inverter
Functionকুলিং
Cooling Capacity3517 Watts
CompressorRotary
RefrigerantR-32
দামTk. 49,900
আরো পড়ুনঃ  কিভাবে গুগুল এডসেন্স দ্রুত এপ্রুভাল পাওয়া যায় ২০২১ [ডিসেম্বর]

ওয়ালটন মডেলের এই এসির দাম নির্ধারিত আছে ৪৯ হাজার ৯০০ টাকা। এই মডেলের সাথে এক্সচেঞ্জ কোন অফার চালু করা হয়নি তবে রিসেন্টলি যদি চালু করে থাকে তাহলে অবশ্যই আপনারা ওয়ালটনের যে কোন আউটলেটে গেলেই ওয়ালটনের এই মডেলের এসি সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন।

WSI-INVERNA (EXTREME SAVER)-12C

ওয়ালটন ১ টন এসিবিস্তারিত
ওয়ালটন ১ টন এসি মডেলWSI-INVERNA -12C
Air Conditioner TypeIntelligent Inverter
FunctionCooling
Cooling Capacity3517 Watts
CompressorRotary
RefrigerantR-32
দামTk. 62,900

ওয়ালটনের এই মডেলের এসিটিতে এক্সচেঞ্জ অফার রয়েছে আপনারা চাইলে এক্সচেঞ্জ অফারের মাধ্যমেও এই মডেলের এসিডি ক্রয় করতে পারবেন এক্ষেত্রে সরাসরি ওয়ালটন আউটলেটে গেলেই দশ বছর মেয়াদ সম্পূর্ণ এই ওয়ালটন এসি কিনতে পারবেন।

WSI-OCEANUS (VOICE CONTROL)-12A

ওয়ালটন ১ টন এসিবিস্তারিত
ওয়ালটন ১ টন এসি মডেলWSI-OCEANUS-12A
Air Conditioner TypeIntelligent Inverter
FunctionCooling
Cooling Capacity3517 Watts
CompressorRotary
RefrigerantR-32
দামTk. 51,900

৫০০০০ টাকা বাজেটের মধ্যে এই ওয়ালটন এই এসিটি কিনতে পারবেন এক্ষেত্রে এক্সচেঞ্জ অফার প্রযোজ্য আছে এই মডেলটিতে। যারা ৫০ হাজার টাকার মধ্যে ওয়ালটনের এসি করছেন তারা চাইলে এই মডেলের এসিটি নিতে পারেন।

WSI-DIAMOND-12F [SMART]

ওয়ালটন ১ টন এসিবিস্তারিত
ওয়ালটন ১ টন এসি মডেলWSI-DIAMOND-12F [SMART]
Air Conditioner TypeIntelligent Inverter
FunctionCooling
Cooling Capacity3517 Watts
CompressorRotary
RefrigerantR-32
দামTk. 51,800

ওয়ালটন এই মডেলের এসিটিতে এক্সচেঞ্জ অফার পাচ্ছেন। এই ক্ষেত্রে ওয়ালটন এই এসিটির দাম কিছুটা কমের মধ্যেই নিতে পারবেন এক্সচেঞ্জ অফারের মাধ্যমে সেই সাথে এই সিটিতে স্পেশাল কিছু ফিচার রয়েছে এবং কারেন্ট সাশ্রয় হয়ে থাকে।

আরো পড়ুনঃ  নগদ একাউন্ট হ্যাক হলে করণীয় কি জেনে নিন

ওয়ালটন ১.৫ টন এসির দাম

মাঝারি টাইপের রুমের জন্য ওয়ালটন ১.৫ টনের এসির প্রয়োজন পড়ে। কম টাকায় মাঝামাঝি টাইপের রুমগুলোর জন্য ঠান্ডা করতে হলে এই ওয়ালটন এসি খুবই উপযোগী হবে। তাই যারা এই মডেলের ওয়ালটন এসি দিতে চাচ্ছেন তারা আমাদের দেওয়া নিচে কয়েকটি মডেল উল্লেখ করেছি যেগুলো কম দামের মধ্যে নিতে পারবেন তাহলে চলুন দেখে নেওয়া ওয়ালটন ১.৫ টন এসির দাম

WSN-BEVELYN-18A

ওয়ালটন ১.৫ টন এসিবিস্তারিত
ওয়ালটন ১.৫ টন এসি মডেলWSN-BEVELYN-18A
Air Conditioner TypeNon-Inverter
FunctionCooling
Cooling Capacity5275 Watts 
CompressorRotary (Fixed Speed)
RefrigerantR-410a
দামTk. 54,900

ওয়ালটন ১.৫ টন এসি কম মূল্যের মধ্যে ভালো একটি এসি। ৫ বছরের ওয়ারেন্টি আছে এই ফ্রিজটিতে এবং এক্সচেঞ্জ অফারের মাধ্যমেও এটিই কিনতে পারবেন তবে ৫০,০০০ টাকার মধ্যে বাসা ৫৫ হাজার টাকার মধ্যে যারা বাজেট তারা চাইলে এই এসিটি কিনতে পারেন মাঝারি টাইপের রুমের জন্য।

WSI-BEVELYN-18C

ওয়ালটন ১.৫ টন এসিবিস্তারিত
ওয়ালটন ১.৫ টন এসি মডেলWSI-BEVELYN-18C
Air Conditioner TypeIntelligent Inverter
FunctionCooling
Cooling Capacity5275 Watts 
CompressorRotary ( Inverter )
RefrigerantR-32
দামTk. 63,300

৬৫ হাজার টাকা থেকে ৬০ হাজার টাকার মধ্যে চড়ায় ওয়ালটনের ১.৫ টন এসি কিনতে চাচ্ছেন তারা এই সেটটি নিতে পারেন এক্ষেত্রে ৬৩ হাজার টাকার মত খরচ পড়বে। এই এসিতে এক্সচেঞ্জ অফার রয়েছে মাঝামাঝি টাইপের রুমের জন্য এই সেটটি যথেষ্ট রোগকে ঠান্ডা করার জন্য কাজ করবে।

ওয়ালটন ২ টন এসির দাম

বড় সাইজের রুমের জন্য ওয়ালটনের দুই টন ওজনের এসি প্রয়োজন পড়ে। যারা ড্রয়িং রুমের জন্য মসজিদ মাদ্রাসা কিংবা বড় কোন হল রুমের জন্য এসি নিতে চাচ্ছেন তারা দুই টন ওজনের ওয়ালটন এসি নিতে পারেন। এক্ষেত্রে সমস্ত রুম ঠান্ডা করার জন্য গুরুত্বপূর্ণ কাজ করে থাকে ওয়ালটনের ২ টন এসি।

ওয়ালটনের দুই টন এসির দাম সাধারণত 80 হাজার টাকা থেকে শুরু করে এক লক্ষ টাকা পর্যন্ত অনেক মডেলের ওয়ালটন এসি রয়েছে তবে আজকে আমরা 1 লাখ টাকার মধ্যে কয়েকটি মডেল নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করব এর মধ্যে আরো কম দামেরও দুই টনে এসি পাবেন সেগুলো এখানে তুলে ধরব।

WSN-RIVERINE-24BH

ওয়ালটন ২ টন এসিবিস্তারিত
ওয়ালটন ২ টন এসি মডেলWSI-OCEANUS-12A
Air Conditioner TypeNon-Inverter
FunctionHeating & Cooling
Cooling Capacity7034 Watts
CompressorRotary
RefrigerantR-410a
দামTk. 82,000

২ টন এসির মধ্যে এই সেটটি বড় রুমের জন্য খুবই ভালো কাজ করবে ঠান্ডা করার জন্য যারা আশি হাজার টাকার মধ্যে ওয়ালটনের বড় ধরনের এসি চাচ্ছেন তারা এটি কিনতে পারেন এক্ষেত্রে এক্সট্রা কিছু ফ্যাসিলিটিজ প্রদান করছে সেই সাথে পাঁচ বছরের এবং অন্যান্য পার্টস পাতের জন্য এক বছরের ওয়ারেন্টি প্রদান করছে।

ওয়ালটন দুই টন এসিবিস্তারিত
ওয়ালটন ২ টন এসি মডেলWSN-KRYSTALINE-24B
Air Conditioner TypeNon-Inverter
FunctionCooling
Cooling Capacity7034 Watts
CompressorRotary
RefrigerantR-410a
দামTk. 77,400

বড় রুমের জন্য ওয়ালটনের এই দুই টনের এসি গুলো খুবই ভালো কাজ করে থাকে তাই মসজিদ অথবা বড় কোন প্রতিষ্ঠানের জন্য যদি ওয়ালটনের এসি নিতে চান তাহলে এই মডেলের এসি গুলো নিতে পারেন এক্ষেত্রে পর্যায়ক্রমে আমরা লিস্ট আকারে তুলে ধরেছি।

ওয়ালটন ২.৫ টন এসি

ওয়ালটন ২.৫ টন এসি দুইটি অ্যাভেইলেবল আছে তার মধ্যে ৯০ হাজার টাকা থেকে শুরু করে ১ লক্ষ ৪ হাজার টাকার মধ্যে এগুলো পাওয়া যাচ্ছে এবং এক্সচেঞ্জ অফার এর মাধ্যমে এগুলো ৮০ হাজার টাকা এবং 74 হাজার টাকার মধ্যেও কিনতে পারবেন।

WSN-KRYSTALINE-30H

ওয়ালটন দুই টন এসিবিস্তারিত
ওয়ালটন ২ টন এসি মডেলWSN-KRYSTALINE-30H
Air Conditioner TypeNon-Inverter
FunctionCooling
Cooling Capacity8792 Watts
CompressorRotary (Fixed Speed)
RefrigerantR-410a
দামTk.93,000

এই মডেলের এসিটিতে এক্সচেঞ্জ অফার রয়েছে এক্সচেঞ্জ অফারের মধ্যে যদি কিনেন তাহলে একবারে 74,000 টাকার মধ্যেই এই মডেলের এসিটি কিনতে পারবেন। তবে এক্সচেঞ্জ অফার নেওয়ার জন্য অবশ্যই আপনার নিকটস্থ কোন আউটলেটে গেলে এই সংক্রান্ত তথ্যগুলো বিস্তারিত ভাবে জানতে পারবেন।

আরো পড়ুনঃ  ভিভো মোবাইল দাম ২০২২ - VIVO Mobile Price In Bangladesh

WSI-RIVERINE-30C

ওয়ালটন দুই টন এসিবিস্তারিত
ওয়ালটন ২ টন এসি মডেলWSI-RIVERINE-30C
Air Conditioner TypeTwinfold Inverter
FunctionCooling
Cooling Capacity7034 Watts
CompressorRotary
RefrigerantR-410a
দামTk. 104,400

ওয়ালটন ২.৫ টন এসি মাত্র দুইটি পাওয়া যায় এক্ষেত্রে এগুলো নিয়ে বর্তমানে এক্সচেঞ্জ অফার অ্যাভেইলেবল নাই। এই এসিগুলো আরো বিস্তারিত জানার জন্য ওয়ালটনের যেকোনো আউটলেটে গেলে আপনারা বিস্তারিতভাবে জানতে পারবেন। এ ছাড়া নতুন কোন মডেলের এসি আসা মাত্র আমরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করব।

ওয়ালটন এসি প্রাইস ইন বাংলাদেশ

বর্তমানে ওয়ালটন এসি বাজার মূল্য অনুযায়ী ৪০ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ এক লক্ষ ৪ হাজার টাকা পর্যন্ত দামের ওয়ালটন এসে পাওয়া যাচ্ছে। বড় এবং মাঝারি অথবা ছোট রুমের জন্য বিভিন্ন মডেলের ওয়ালটন এসি পাবেন। এক্ষেত্রে মডেল এবং কুলিং সিস্টেম অনুযায়ী ওয়ালটন ফ্রিজের দাম নির্ধারিত হয়। পর্যায়ক্রমে নিচে আমরা কিছু মডেল উল্লেখ করলাম

ওয়ালটন ফ্রিজের মডেলওয়ালটন ফ্রিজের দাম
WSI-KRYSTALINE-12FTk. 49,900
WSI-INVERNA -12CTk. 62,900
WSI-OCEANUS-12ATk. 51,900
WSI-OCEANUS-12ATk. 51,400
WSI-OCEANUS (VOICE CONTROL)-12ATk. 51,900
WSI-OCEANUS (VOICE CONTROLTk. 88,100
WSI-KRYSTALINE-12A [SMART DEFENDER]Tk. 51,900
WSI-VENTURI-12A [SMART]Tk. 48,000
WSI-VENTURI-12ATk. 46,000

আগের তুলনায় ওয়ালটন এসির দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে তবে বাজারে এক্সেল অফার সহ বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা প্রদান করছে ওয়ালটন। ওয়ালটনের ফ্রিজ যারা বর্তমানে নিতে চাচ্ছেন তারা অবশ্যই অনলাইন থেকে এবং অফলাইন থেকে দুই মাধ্যমে কিনতে পারবেন এক্ষেত্রে ওয়ারেন্টিসহ বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা গ্রহণ করছে।

Walton এসির দাম নিয়ে বিস্তারিত

ওয়ালটন এসির সর্বনিম্ন দাম কত

ওয়ালটনের এক টনের এসির দাম সর্বনিম্ন ৩৮ হাজার টাকা থেকে শুরু। এভাবে পর্যায়ক্রমে ওয়ালটনের বিভিন্ন মডেল অনুযায়ী দাম নির্ধারিত থাকে। এক টনের এসির মধ্যে অনেকগুলো মডেল আছে বাজেট অনুযায়ী মডেল নির্বাচন করতে পারবেন।

ওয়ালটন এসির দাম কত

ওয়ালটন এসির দাম নির্ধারিত হয় আসলে আপনি কত টনের এসি নিতে চাচ্ছেন। ৩৮ হাজার টাকা থেকে ওয়ালটনের বিভিন্ন মডেলের এসি পাওয়া যায়। মূলত ওয়ালটনের কয়েকটি ধরনের এসি পাওয়া যায় তার মধ্যে এক টন ২ টন অথবা তিন টন এর এসিগুলো কিনতে পারবেন। 1.5 করেও টন বৃদ্ধি করে এসি গুলো কিনতে পারবেন।

এক টন এসির দাম কত

ওয়ালটনের এক টন এসির সর্বনিম্ন দাম ৩৮ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৮০ হাজার টাকা পর্যন্ত এক টনের এসি পাবেন। বাজেট অনুযায়ী বিভিন্ন মডেলের এসি নির্ধারণ করার সুবিধা রয়েছে এবং এ সমস্ত এসি গুলোতে ওয়ারেন্টি প্রযোজ্য।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *