ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২৩ (৪৫ পদে)

ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২৩
ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২৩

ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২৩ প্রকাশিত হয়েছে ওয়ালটন অফিসিয়াল ওয়েবসাইটে। আজকে আমরা ওয়ালটন কোম্পানিতে বর্তমানে কোন পদগুলোতে নিয়োগ প্রক্রিয়া চলমান আছে এবং কবে নাগাদ আবেদন করা যাবে এবং শেষ তারিখ কবে তার সমস্ত বিষয়গুলো জানতে পারবেন।

বর্তমানে বাংলাদেশের সেরা কোম্পানি হলো ওয়ালটন। প্রতিনিয়ত এদের বিভিন্ন সার্ভিস এবং সেবা চালু আছে। তাই সার্ভিস প্রোভাইডের জন্য গোটা বাংলাদেশ জুড়েই তাদের নিয়োগ সার্কুলার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে। তাই আজকে আমরা ওয়ালটনের যাবতীয় নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্যটি আজকের এই কন্টেন্টের মধ্যে তুলে ধরব।

বাংলাদেশের একটি নামকরা বিখ্যাত একটি ব্যান্ড। পল্টন গ্রুপে বাংলাদেশের বৃহত্তম কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি বড় কোম্পানি। ওয়ালটনের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে নানা ধরনের সার্ভিস এবং প্রোডাক্ট কিনার সুযোগ থাকে।

তাই সুযোগ সুবিধা জন্য গোটা বাংলাদেশ জুড়েই তারা বিভিন্ন অপারেটর এবং কর্মী নিয়োগ দিয়ে থাকে। এটি বছরের বিভিন্ন সময় প্রয়োজন নির্দিষ্ট ক্যাটাগরি অনুযায়ী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে।

ওয়াল্টন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামওয়ালটন কোম্পানি
চাকরির ধরনপ্রাইভেট কোম্পানি
পদের সংখ্যাঅফিসিয়াল নোটিশ
প্রকাশের তারিখঅফিশিয়াল নোটিশে
আবেদন শুরুর তারিখচলমান
আবেদন শেষের তারিখ১২ই মে ২০২৩
আবেদন করার নিয়মঅনলাইনের মাধ্যমে
প্রকাশ সূত্রBdjobs
শিক্ষাগত যোগ্যতানোটিশ
বয়সনোটিশ ফলো করুন
অফিসিয়াল ওয়েবসাইটওয়ালটন ডট কম
লোক সংখ্যানোটিশ ফলো করুন
আবেদন করার লিংকনিসা আবেদন করুন

বর্তমান নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যদি আপনি ওয়ালটন কোম্পানিতে চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই মে মাসের মধ্যেই আপনাকে আবেদন সম্পন্ন করতে হবে। বর্তমান সময়ে বড় পরিসরেই বিভিন্ন ক্যাটাগরিতে ওয়ালটন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২০২৩ সালের এটিই বছরের প্রথম বড় নিয়োগ বিজ্ঞপ্তি চলমান আছে।

উক্ত বিজ্ঞপ্তিতে আপনারা কয়েকটি ক্যাটাগরিতে এবং নির্দিষ্ট ইস্কিল অনুযায়ী আবেদন করতে পারবেন আবেদন করার জন্য অবশ্যই অনলাইনের মাধ্যমে আপনাদের আবেদন সম্বন্ধ করতে হবে। তাছাড়া বর্তমানে সিকিউরিটি গার্ডসহ আরো অনেক ক্যাটাগরি রয়েছে যেগুলোর এখন পর্যন্ত নিয়োগ বিজ্ঞপ্তি চলমান আছে।

গার্মেন্টস ভিসায় কানাডাতে যাওয়ার খরচ জানুন

দেশের অন্যতম বড় একটি কোম্পানি এখানে নিউ শৃঙ্খলার পাশাপাশি বিভিন্ন বেতন ভাতা এবং আনুষঙ্গিক সুযোগ-সুবিধা প্রদান করা হয়ে থাকে। তাই আগ্রহী প্রার্থীগণ যারা ওয়ালটন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তির আশায় বসে আছেন তারা উক্ত বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করে ফেলুন।

অবশ্যই যোগ্য প্রার্থীদের গুরুত্ব বেশি দেওয়া হবে জানিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ। উক্ত বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করার জন্য অবশ্যই প্রয়োজনীয় দক্ষতা এবং শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী আপনারা পল্টন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে পারেন।

ওয়ালটন দেশের স্বনামধন্য বড় একটি কোম্পানি এখানে যদি আপনি চাকরি করতে পারেন তাহলে উজ্জ্বল ভবিষ্যতের জন্য আপনি স্কিল ডেভেলপমেন্টের পাশাপাশি ভালো একটি বেতন এ চাকরি করার সুযোগ পাবেন। তাই অতি শীঘ্রই তাড়াতাড়ি আপনারা ওয়ালটনের নতুন বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করে ফেলুন।

ওয়াল্টন টেকনিশিয়ান নিয়োগ ২০২৩

প্রতিষ্ঠানের নামওয়ালটন কোম্পানি
চাকরির ধরনপ্রাইভেট কোম্পানি
পদের সংখ্যা৪৫ জন
পদের নামটেকনিশিয়ান
প্রকাশের তারিখঅফিশিয়াল নোটিশে
আবেদন শুরুর তারিখনোটিশ দেখুন
আবেদন শেষের তারিখনোটিশ দেখুন
আবেদন করার নিয়মঅনলাইনের মাধ্যমে
প্রকাশ সূত্রBdjobs.com
শিক্ষাগত যোগ্যতানোটিশ
বয়সনোটিশ ফলো করুন
অফিসিয়াল ওয়েবসাইটওয়ালটন ডট কম
লোক সংখ্যা৪৫
আবেদন করার লিংকনিসা আবেদন করুন

উক্ত বিজ্ঞপ্তিতে আপনারা ওয়ালটন সেলস ম্যানেজার টেকনিশিয়ান নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে যদি আপনারা ওয়ালটন কোম্পানিতে চাকরি করতে চান তাহলে অবশ্যই নতুন এই বিজ্ঞপ্তি অনুযায়ী আপনাদেরকে আবেদন করতে হবে। আবেদন করার জন্য অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে।

এক্ষেত্রে আপনার শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আপনি টেকনিশিয়ান সম্পর্কে ইলেকট্রিক এবং ইলেকট্রিক যন্ত্রপাতি সম্পর্কে অবশ্যই আপনাকে অভিজ্ঞ হতে হবে। এবং লাস্ট শিক্ষাগত যোগ্যতা সেই সাথে টেকনিশিয়ান সম্পর্কে আপনি কোথায় দক্ষতা অর্জন করেছেন এবং লাস্ট কাজের দক্ষতা অনুযায়ী আপনাকে অবশ্যই আবেদন সম্পন্ন করতে হবে।

রোমানিয়াতে সরকারিভাবে যাওয়ার উপায়

আবেদনের সম্পূর্ণ বিস্তারিত তথ্য আমরা নোটিশ এর মাধ্যমে প্রকাশ করেছি আমাদের দেওয়া নিচের এই লিংক অনুযায়ী আপনারা খুব সহজে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য নিচের দেওয়া লিঙ্ক থেকে ক্লিক করে আবেদন সম্পন্ন করুন।

ওয়ালটন সেলস অফিসার নিয়োগ ২০২৩

কোম্পানির নামওয়ালটন কোম্পানি
চাকরির স্থানবাংলাদেশের যে কোন স্থান
চাকরির ধরনবেসরকারি চাকরি
পদের নামসেলস ম্যানেজার
প্রকাশসূত্রBdjobs
শিক্ষাগত যোগ্যতাইমেজে দেখুন
আবেদনের মাধ্যমঅনলাইনে
আবেদন শুরুর তারিখচলমান
আবেদন শেষের তারিখনোটিশে দেখুন
অফিসিয়াল ওয়েবসাইটwaltonbd.com

তাছাড়া ওয়ালটন সেলস ম্যানেজার হিসেবে ওয়ালটন কোম্পানিতে নিয়োগী পেতে হলে অবশ্যই আপনারা নিকটতম কোন জেলা পর্যায়ের শোরুম গুলোতে ভিজিট করে আপনারা আবেদনের জন্য সিভি পাঠাতে পারেন। এক্ষেত্রে বাংলাদেশের জেলা এবং উপজেলা পর্যায়গুলোতে সিভি পাঠানোর সুযোগ থাকে।

মূলত সেলসম্যানের নিয়োগ দেওয়া হয় বাংলাদেশের জেলা পর্যায়ে এবং বিভাগ পর্যায়ে গুলোতে যে সমস্ত শোরুম রয়েছে এই শোরুম অনুযায়ী। তাই ওয়ালটনের যে কোন শোরুম এর মাধ্যমে আপনারা সিভি পাঠাতে পারবেন এবং চাকরির জন্য যোগাযোগ করতে পারবেন।

বড় পরিসরে বছরের বিভিন্ন সময় তারা ওয়ালটন কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। এ সমস্ত বিজ্ঞপ্তি অনুযায়ী যদি আপনারা আবেদন করতে চান তাহলে অবশ্যই অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে আপনারা আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য নিচে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে।

ওয়ালটন গ্রুপে বেতন কেমন

ওয়ালটন গ্রুপে বেতন শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুযায়ী বেতন নির্ধারিত হয়। পল্টন গ্রুপে একজন সেলস ম্যানেজারের বেতন ৮ থেকে ১২ হাজার টাকা। তাছাড়া অন্যান্য ক্যাটাগরির বেতন মূলত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে বেতন নির্ধারিত হয়।

মূলত টেকনিশিয়ান অথবা মার্কেটিং এর জন্য আলাদা আলাদাভাবে বেতন নির্ধারিত থাকে। ওয়ালটন বাংলাদেশের একটি স্বনামধন্য একটি কোম্পানি এদের বেতন কাঠামো অন্যান্য কোম্পানির মতই। এদের বেতন বোনাস সহ আনুষঙ্গিক সুবিধা প্রদান করে থাকে।

ওয়ালটন শোরুম এ নিয়োগ ২০২৩

কোম্পানির নামওয়ালটন
পদের নামসেলস ম্যানেজার
কাজের স্থানওয়ালটন শোরুম
নিয়োগ বিজ্ঞপ্তিজেলা/উপজেলা
বেতন৮ থেকে ১৪ হাজার
সাপ্তাহিক ছুটিএক দিন
চাকরির স্থানওয়ালটন শোরুমে
ডিউটি টাইমসকাল ৯ টা থেকে রাত ৯ টা

Walton শোরুম এ নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যদি আপনার আবেদন করতে চান তাহলে জেলা পর্যায়ের শোরুম গুলোতে গিয়েও আপনারা সরাসরি সিভি দিয়ে আবেদন করতে পারবেন এক্ষেত্রে পরবর্তীতে আপনাদেরকে ভাইবার জন্য ঢাকার মেইন অফিসে গিয়ে আপনাদেরকে যোগাযোগ করে পরীক্ষাতে অংশগ্রহণ করে আবেদন করতে হবে।

আরো পড়ুনঃ  ঢাকা ওয়াসা মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এক্ষেত্রে আবেদন করার জন্য অবশ্যই অনলাইনের মাধ্যমে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে হবে আবেদন করার জন্য নিচের দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য নিচে আমরা লিংক দিয়ে দিয়েছি।

ওয়ালটন প্লাজায় নিয়োগ ২০২৩

বর্তমানে ওয়ালটন প্লাজায় নিয়োগ বিজ্ঞপ্তি চলমান আছে। আবেদন করতে চাচ্ছেন তারা আমাদের দেওয়া নিচের নোটিশ অনুযায়ী আবেদন করে ফেলুন অবশ্যই আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পাশাপাশি আপনি কোন ক্যাটাগরিতে আবেদন করছেন সেই বিষয়গুলোর উপর খেয়াল রেখে আবেদন করবেন।

বর্তমানে ওয়ালটন প্লাজায় কয়েকটি ক্যাটাগরিতে আবেদন চলমান আছে এক্ষেত্রে সেলস ম্যানেজার এবং টেকনিশিয়ান পদেও নিয়োগ বিজ্ঞপ্তি চলমান আছে। তাই উক্ত বিজ্ঞপ্তি অনুযায়ী যদি আপনারা আবেদন করতে চান তাহলে আমাদের দেওয়া নিচের নোটিশে বিস্তারিত তথ্য দেখুন এবং সেই অনুযায়ী আবেদন সম্পন্ন করুন।

ওয়ালটন কোম্পানিতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২৩
ওয়ালটন কোম্পানিতে নিয়োগ ২০২৩

আবেদন প্রকাশের তারিখ: 1 মে ২০২৩

আবেদনের শেষ তারিখ: ১২ মে ২০২৩

আবেদন করুন: ক্লিক করুন

Walton Job Circular 2023

২০২৩ ওয়ালটন গ্রুপের যাবতীয় নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে ভিজিট করুন এবং পরবর্তীতে যেকোনো ধরনের ওয়ালটনের নতুন বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য গুলো এখানে জানতে পারবেন। এখানে বেসরকারি চাকরি এবং ওয়ালটনের যাবতীয় খবরাখবর এখানে প্রকাশ করা হয়ে থাকে।

আরো পড়ুনঃ  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এ বছরের মধ্যে আরও দুইটি বড় ওয়ালটন এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার কথা রয়েছে উক্ত বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্যগুলো জানার জন্য আমাদের এ ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন এবং আমাদের এই তথ্যগুলো দেখতে থাকুন এবং আমাদের নির্দেশনা অনুযায়ী পল্টনের বিভিন্ন পদে আবেদন করার জন্য যোগাযোগ করুন।

ওয়ালটন কোম্পানিতে বেতন কত?

ওয়ালটন কোম্পানিতে একজন সেলস ম্যানেজারের বেতন 8 থেকে 12 হাজার টাকা পর্যন্ত। এছাড়া অন্যান্য ক্যাটাগরিতে বেতন সাধারণত নির্ভর করে কর্মের দক্ষতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে।

ওয়ালটন কোম্পানিতে চাকরির সুযোগ

বর্তমান সময়ে বাংলাদেশের সব থেকে জনপ্রিয় এবং বড় একটি কোম্পানি হলো ওয়ালটন কোম্পানি। বছরের বিভিন্ন সময় ওয়ালটন কোম্পানিতে সেলস ম্যানেজারসহ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *