জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ ২০২৩

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ ২০২৩
জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ ২০২৩

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ ২০২৩ এ সার্কুলার প্রকাশ করা হয়েছে উক্ত সার্কুলারে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য দক্ষতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়া চলমান থাকবে। এক্ষেত্রে কি কি দক্ষতা এবং প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা কি কি লাগবে তাহলে চলুন দেখে নেওয়া যাক। আজকে আমরা কথা বলছি জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য নিয়ে।

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমি এর বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করা যাবে ২০ শে জুলাই পর্যন্ত। ২০২৩ সালের এই আবেদন অনুযায়ী আপনারা যদি আবেদন সম্পন্ন করতে চান তাহলে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে এক্ষেত্রে অনলাইনে কিভাবে করবেন এবং কি কি প্রয়োজনীয় কাগজপত্র লাগবে নিশিতা বিস্তারিতভাবে তুলে ধরা হলো।

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ এর মাধ্যমে ২০২৩ সালে বড় পরিসরে আবেদন প্রক্রিয়াটি চলমান রয়েছে এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে কিভাবে করবেন এবং করার প্রসেস কি তা বিস্তারিতভাবে জানার জন্য আমাদের দেওয়া নোটিশটি ভালোমতো পড়ুন।

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামজাতীয় কম্পিউটার প্রশিক্ষণ
চাকরির ধরনসরকারি চাকরি
নিয়োগ কর্তানোটিশ দেখুন
পদের সংখ্যা১১ টি
আবেদনের অবস্থাচলমান
আবেদন শুরুর তারিখ২০শে জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ২০ শে জুলাই ২০২৩
আবেদনের মাধ্যমঅনলাইনে
বেতনপদ অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাপদ অনুযায়ী
প্রকাশসূত্র অফিসিয়াল ওয়েবসাইট
অফিসিয়াল ওয়েবসাইটhttp://nactar.teletalk.com.bd/

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ অনুযায়ী আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি কম্পিউটার প্রশিক্ষণ এবং গাড়ি চালানোর দক্ষতা থাকতে হবে সেই সাথে প্রয়োজনীয় দক্ষতা এবং প্রয়োজনীয় রিকোয়ারমেন্ট অনুযায়ী আবেদন সম্পন্ন করার ক্ষেত্রে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় কাগজপত্র গুলো জমা প্রদান করতে হবে।

আরো পড়ুনঃ  বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করুন

কিভাবে আপনারা প্রয়োজনীয় পথগুলোতে আবেদন পত্র জমা দিবেন এবং প্রয়োজনে আরো তথ্যগুলো জমা দেওয়ার ক্ষেত্রে বিষয়গুলো নিশ্চিত করার জন্য আমাদের দেওয়া নোটিশের বিস্তারিত ভাবে দেওয়া আছে তাই নিচের দেওয়া নোটিশ অনুযায়ী বিস্তারিতভাবে জেনে নিন।

কোন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা কি লাগবে এবং কত পয়েন্ট থাকতে হবে এবং কম্পিউটার প্রশিক্ষণের দক্ষতা কতটুকু জানা লাগবে সেই বিষয় নিয়ে বিস্তারিতভাবে নিচে তলে ধরা হয়েছে কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমীর নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ সহ বিস্তারিতভাবে দেখার জন্য নিজের অপশনটি পড়তে থাকুন।

কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ নোটিশ

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমিক নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী উত্তর পথগুলোতে আবেদন করার জন্য অবশ্যই নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন সম্পন্ন করুন এক্ষেত্রে অনলাইনে আবেদন গ্রহণযোগ্য হবে। অনলাইনে আবেদন করার ক্ষেত্রে অবশ্যই ২০শে জুলাইয়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে আবেদন করার জন্য নিচের দেওয়া স্টেপ গুলো ভালো মতো ফলো করুন।

আরো পড়ুনঃ  ঢাকা ওয়াসা মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমিক নিয়োগ আবেদন

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমিক পদে নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার ক্ষেত্রে অবশ্যই অনলাইন এর মাধ্যমে এই http://nactar.teletalk.com.bd/nactar4/ লিংকে গিয়ে আবেদন সম্পন্ন করতে হবে। জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমিক নিয়োগের আবেদন করার জন্য অবশ্যই শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় দক্ষতা অনুযায়ী আবেদন সম্পন্ন করুন।

এছাড়াও প্রয়োজনে আরো অন্যান্য নোটিশ সম্পর্কে বিস্তারিত জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমিক নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য আরও জানার জন্য এখানেই নিয়মিত ভিজিট করুন এছাড়া অন্যান্য জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পারবেন।

আরো পড়ুনঃ  পরিকল্পনা মন্ত্রণালয়ে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগে আবেদন করার জন্য অবশ্যই শিক্ষাগত যোগ্যতা দেখে নিবেন সেই সাথে অনলাইনের মাধ্যমে আবেদন করার ক্ষেত্রে প্রয়োজনীয় কাগজপত্র গুলো সঠিকভাবে সাবমিট করবেন তা না হলে আবেদন পত্র গ্রহণ হবে না এক্ষেত্রে অফলাইনে কোন আবেদন পত্র গ্রহণ করা হচ্ছে না বলে তারা নিশ্চিত করেছে।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *