জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করা হয়েছে। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী শূন্য পদের ভিত্তিতে আবেদন করা যাবে আবেদনকর্তাকে অবশ্যই নিয়োগ সার্কুলারের প্রকাশ তারিখের মধ্যেই আবেদন সম্পন্ন করতে হবে। কিভাবে করবেন এবং কতটি পদে আবেদন এর সুযোগ রয়েছে তা বিস্তারিত দেখুন।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে মোট প্রায় ১৬ জন কে নিয়োগ দেবে বলে জানিয়েছে এই ক্ষেত্রে কয়েকটি পদে আগ্রহী বাড়তি কোন অনলাইনের মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে পারবে। আবেদন করার জন্য অবশ্যই ২১ শে মে ২০২৩ থেকে শুরু করে ৮ই জুন ২০২৩ পর্যন্ত আবেদন করতে পারবে। এক্ষেত্রে ৮ই জুন বিকেল চারটা পর্যন্ত আবেদন করা যাবে অনলাইনের মাধ্যমে।

তাই যারা জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে চারটি পদে আবেদন করতে চাচ্ছেন এক্ষেত্রে আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য আমরা আরো বিবরণ সহকারে নিচে তুলে ধরলাম। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের ১৩ তম এবং ২০ তম গ্রেডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উক্ত পদে আবেদন করার জন্য বাংলাদেশের সকল নাগরিকদের জন্য সুযোগ রয়েছে।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামজ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ
চাকরির ধরনসরকারি
চাকরির স্থানজেলা পর্যায়ে
পদের সংখ্যা১৪ টি
আবেদনের অবস্থাচলমান
আবেদন শুরুর তারিখ২১-০৫-২০২৩
আবেদনের শেষ তারিখ৮-০৬-২০২৩
আবেদনের মাধ্যমঅনলাইনে
বেতন১১,৫০০-২৬,৫৯০
শিক্ষাগত যোগ্যতানোটিশে দেখুন
প্রকাশসূত্রদৈনিক চাকরি
অফিসিয়াল ওয়েবসাইটwww.emrd.gov.bd

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার সময়সীমা নির্ধারিত করা হয়েছে ১৪ ই মে থেকে আবেদন করা যাবে এবং। ৮ই জুন পরিমাণ পরবর্তী সময় পর্যন্ত আবেদন করা যাবে। উপরোক্ত সময়ের মধ্যে অবশ্যই আবেদন সম্পন্ন করতে হবে আবেদন করার জন্য নিচের দেওয়া লিঙ্ক থেকে খুব সহজে আবেদন সম্পন্ন করতে পারবেন।

সরকারিভাবে জাপান যাওয়ার উপায় দেখুন

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে ১৩ তম থেকে ২০ তম গ্রেটে আবেদন করার জন্য উপরোক্ত সময়ের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে আবেদন করার জন্য ২১ তারিখ থেকে পরবর্তী জুন মাসের ৮ তারিখ পর্যন্ত বিকাল 4 টার মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে এক্ষেত্রে আবেদন কিভাবে করবেন সে সংক্রান্ত তথ্য গুলো নোট হিসেবে বিস্তারিত ভাবে তুলে ধরা হলো।

আবেদন শুরুর তারিখ: ২১-০৫-২০২৩

আবেদনের শেষ সময়: ৮-০৬-২০২৩

আবেদন করতে: ক্লিক করুন

আরো পড়ুনঃ  BLRI Job Circular 2021 প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ

আপনারা যারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে চাচ্ছেন তারা আমাদের দেওয়া লিঙ্ক থেকে খুব সহজে আবেদন সম্পন্ন করতে পারবেন তবে আবেদন সম্পন্ন করার আগে আমাদের দেওয়া নিচের নোটিশ অনুযায়ী আবেদন সম্পন্ন করুন এর ক্ষেত্রে নোটিশটি ভালোমতো আগে পড়ে নিন।

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে ১৩-২০ তম গ্রেডে নিয়োগ বিজ্ঞপ্তি

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্য এবং নোটিশ আমরা বিস্তারিতভাবে উপরে তুলে ধরেছি এছাড়া যদি জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশটি আপনারা পিডিএফ আকার পেতে চান তাহলে আমাদের দেওয়া নিচের লিংক থেকে খুব সহজে পিডিএফ লিংকটি সংরক্ষণ করতে পারবেন।

আরো পড়ুনঃ  বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন নিয়োগ

জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও আরো অন্যান্য সরকারি জব সার্কুলার সংক্রান্ত যাবতীয় তথ্য আমরা আমাদের এই ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। তাই আপনারা যারা জ্বালানি ওখানে সম্পদ বিভাগের নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি জানতে চান তারা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে পরবর্তী নোটিশ পেয়ে যাবেন। এক্ষেত্রে শুধুমাত্র এই পোস্টটি আপনি আপনার টাইমলাইনে শেয়ার দিয়ে রাখতে পারেন কেননা এই পোস্টের মধ্যে আমরা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করব।

তাছাড়া সরকারি আরও জব সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য আমরা আমাদের এই ওয়েবসাইটি প্রকাশ করে থাকি এছাড়া যদি আপনি সরকারি জব সার্কুলার এবং দেশের বাহিরের জব সম্পর্কে ধারণা নিতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট ভিজিট করুন এবং আপনার মূল্যবান জব সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

জ্বালানি ও খনিজ সম্পদ নিয়োগ ২০২৩

জ্বালানি ও খনিজ সম্পদ নিয়োগ বিজ্ঞপ্তিতে আগামী ২১ তারিখ থেকে আবেদন শুরু করা যাবে পরবর্তী জুলাইয়ের ৮ তারিখ পর্যন্ত বিকেল চারটার মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে। নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করতে চাচ্ছেন তারা অপরূপ সময়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে এক্ষেত্রে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অন্য কিসে দেওয়া রিকোয়ারমেন্ট গুলো সম্পন্ন করে তারপরে আবেদন করবেন।

আরো পড়ুনঃ  এসএসসি পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম ( মার্কশিট সহ )

প্রয়োজনের দক্ষতার ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা এবং কম্পিউটার বিষয়ে পারদর্শী সম্পর্কে আরো কয়েক ধরনের দেওয়া আছে সেই সমস্ত রিকোয়ারমেন্ট যদি আপনার পূরণ করতে পারেন তাহলে আপনি উপরোক্ত পথগুলোতে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য বিস্তারিত নোটিশ আমরা তুলে ধরেছি এবং নিচে পর্যায়ক্রমে এ বিষয়ে নিয়ে আলোচনা করা হয়েছে।

জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় নোটিশ

জ্বালানি ও খনিজ সম্প্রদায় ২০২৩ এ ১৪ টি পদের জন্য আবেদন প্রক্রিয়া চলমান রয়েছে উপর্তুপথ গুলোতে আবেদন করার জন্য অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে।

জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে বেতন কত

জ্বালানি এবং খনিজ সম্পদ মন্ত্রণালয়ে বেতন ১১৫০০ টাকা থেকে শুরু করে ২৭৫০০ টাকা পর্যন্ত। সরকারী সুযোগ-সুবিধা বেতন বোনাসহ আনুষঙ্গিক সকল সুবিধায় ভোগ করতে পারবে।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *