ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ( চলমান সার্কুলার )

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: ডাচ বাংলা কর্তৃপক্ষ ডাচ বাংলা জব সার্কুলার প্রকাশ করেছে। এই নিয়োগটি মে মাসের ৮ তারিখ থেকে আবেদন শুরু হয়েছে। আপনারা যারা ডাচ বাংলার নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে চান তারা আজকের এই পোস্টের মাধ্যমে খুব সহজেই আবেদন সম্পন্ন করতে পারবেন তাই আবেদন করার জন্য নিষেধ দেওয়া তথ্য অনুযায়ী সহজে আবেদন করে ফেলুন।

বাংলাদেশের অন্যান্য বেসরকারি ব্যাংকের মধ্যে অন্যতম ডাচ বাংলা ব্যাংক লিমিটেড। আমরা আমাদের এই ওয়েবসাইটে সকল সরকারি ব্যাংকের চাকরি নিয়োগ অথবা বেসরকারি ব্যাংকের চাকরি নিয়োগের তথ্য প্রকাশ করে থাকি। তাই আপনারা যারা ডাচ বাংলা ব্যাংকের নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্যগুলো জানতে চান তারা নিয়মিত ভিজিট করুন।

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এর নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী যারা আবেদন করতে চান তারা আজকে এই পোষ্টের মাধ্যমে আবেদন করতে পারবেন নিচে আমরা অপশন দিয়ে দিব সেখান থেকে আবেদন করে নিবেন। আবেদন করার জন্য আমাদের প্রত্যেকটা স্টেপ ভালোমতো পড়ে তারপরে আবেদন সম্পন্ন করুন।

ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড বাংলাদেশ ও নেদারল্যান্ডের যৌথ উদ্যোগ একটি প্রতিষ্ঠান। এই ব্যাংক এম শামসুদ্দিন আহমেদ ১৯৯৫ সালে প্রতিষ্ঠা করেন। বর্তমান কর্মী সংখ্যা প্রায় 5 হাজারেরও বেশি। প্রত্যেক বছরেই অথবা বছরের বিভিন্ন সময় নিয়োগ সার্কুলার প্রকাশ করা হয় তাই আজকে আমরা জানাবো ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামডাচ বাংলা ব্যাংক লিমিটেড
চাকরির ধরনবেসরকারি চাকরি
স্থানবাংলাদেশের যে কোন জায়গা
পদের সংখ্যানোটিশ দেখুন
তথ্য প্রকাশusajobpoint.com
বেতন৩০ হাজার টাকা
বয়স সীমা২৩ থেকে ৩০ বছর
আবেদন শুরুর তারিখচলমান রয়েছে
আবেদনের শেষ তারিখ৩১ মে । ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটwww.dutchbanglabank.com
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের লিংকনিচে দেওয়া আছে

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং আবেদন করার লিংক সহ নিচে বিস্তারিতভাবে তুলে ধরা হয়েছে এবং কি কি কাগজপত্র প্রয়োজন এবং কত বছরের যোগ্যতা এবং দক্ষতা থাকা লাগবে সে বিষয়ে নিচে আমরা বর্ণনা করে দিয়েছে সেই অনুযায়ী আবেদন সম্পন্ন করুন তাই আবেদন করার জন্য নিচের তথ্য অনুযায়ী আবেদন সম্পন্ন করুন ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত নিচে।

আরো পড়ুনঃ  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2023 বর্তমানে চলমান রয়েছে মে মাসের ৩১ পর্যন্ত অনলাইনে মাধ্যমে আবেদন করা যাবে আবেদন করার জন্য নিচের লিংক দেওয়া আছে সেই লিংক অনুযায়ী আবেদন সম্পন্ন করুন। আবেদন করার জন্য নিচে প্রয়োজনীয় তথ্য সহ বিস্তারিত তুলে ধরেছি।

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উক্ত বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য অবশ্যই বয়সসীমা হতে হবে ২৩ থেকে ৩০ বছর পর্যন্ত। সেই সাথে কোম্পানির অন্যান্য নির্দেশনা রয়েছে সব লোকেশন বরিশাল চট্টগ্রাম ঢাকা এবং খুলনার বিভিন্ন জায়গা গুলোতে তবে এক্ষেত্রে পরীক্ষা এবং ভাইবার মাধ্যমে যে সমস্ত স্থানগুলোতে যোগ্য মনে করবে কোম্পানি সেখানেই আপনাকে চাকরি করার সুযোগ করে দিবে।

আরো পড়ুনঃ  শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আমরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিনিয়ত বিস্তারিতভাবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি উত্তর বিজ্ঞপ্তি অনুযায়ী যদি আপনার আবেদন করতে চান তাহলে আজকেই আপনারা ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে পারেন।

অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে ভিজিট করতে পারেন তাছাড়া আপনারা অন্যান্য ব্যাংকের জব সার্কুলারও আমরা এখানে প্রকাশ করে থাকি তাই এগুলা দেখার জন্য এখনই ক্লিক করুন আমাদের এই ওয়েবসাইটে

আরো পড়ুনঃ  বস্ত্র ও পাট মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন নিয়োগ

এবং নিয়মিত যে কোন পোষ্টের আপডেট পেতে এখানেই চোখ রাখুন এখানে আমরা প্রতিনিয়ত দৈনন্দিন বিভিন্ন ব্যাংকের পাশাপাশি ডাচ বাংলা ব্যাংকের যাবতীয় সার্কুলার প্রকাশ করা হয় তাছাড়া অন্যান্য বেসরকারি ব্যাংক অথবা সরকারি ব্যাংকের সার্কুলার পেয়ে যাবেন তাই আজকে আমরা এখানে জানিয়েছি ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ

ডাচ বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অনুযায়ী যদি আপনারা আবেদন করতে চান তাহলে নিচের দেওয়া তথ্য অনুযায়ী খুব সহজে আবেদন করে ফেলুন আবেদন করার জন্য অবশ্যই নিচের দেওয়া এপ্লাই বাটনে ক্লিক করে আবেদন সম্পন্ন করতে পারবেন। আবেদন করার জন্য নিচের দেওয়া অপশন থেকে খুব সহজেই আবেদন সম্পন্ন করে ফেলুন। ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন শুরুর তারিখ: ৮ মে ২০২৩ (চলমান)

আবেদনের শেষ তারিখ: ৩১ শে মে ২০২৩

আবেদন করুন: এখানে ক্লিক করুন

আমাদের দেওয়া লিঙ্ক থেকে খুব সহজে আপনারা আবেদন করতে পারবেন এক্ষেত্রে আবেদন করার জন্য অবশ্যই কি কি রিকোয়ারমেন্ট যাওয়া হচ্ছে এবং আবেদন করার জন্য কি কি কাগজ এবং শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন তা বিস্তারিতভাবে নোটিশ দেওয়া আছে তা ছাড়াও আপনারা আজকে দেখে নিতে পারবেন ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

আরো পড়ুনঃ  শ্রম অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩(৭৫ পদে)

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর চলমান এই নিয়োগ বিজ্ঞপ্তিটি ৩১ শে মে ২০২৩ পর্যন্ত চলমান থাকবে পরবর্তী নিয়োগ বিজ্ঞপ্তি এখানে আমরা তুলে ধরব।

ডাচ বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত প্রশ্ন

ডাচ বাংলা ব্যাংকে বেতন কত

ডাচ বাংলা ব্যাংকে গ্রেড অনুযায়ী বেতন নির্ধারণ করা হয়ে থাকে এক্ষেত্রে অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসারের বেতন ২২ হাজার টাকা এবং জুনিয়র ক্যাশ অফিসারের বেতন ১৯ হাজার টাকা এবং টেনি ক্যাশ অফিসারের বেতন ১৭ হাজার টাকা নির্ধারিত আছে।

ডাচ বাংলা ব্যাংকে চাকরির সুবিধা

ডাচ বাংলা ব্যাংকে প্রত্যেক ঈদের বোনাস সহ বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা রয়েছে এক্ষেত্রে পহেলা বৈশাখ ভাতা পাশাপাশি অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *