ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত | চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত
ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত

বাংলাদেশ টু দুবাই বিমান ভাড়া কত এবং চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত কত হয় এই নিয়ে বিস্তারিত ভাবে আমরা এই কনটেন্ট এর মধ্যে তুলে ধরেছি আশা করি সম্পূর্ণ কন্ট্রোলে বাংলাদেশ থেকে দুবাই যেতে কত টাকা বিমান ভাড়া লাগবে এবং বর্তমান বিমান ভাড়া কত এ সম্পর্কে জানতে পারবেন। আপনাদের জেনে রাখা উচিত যে বাংলাদেশ টু দুবাই বিমান ভাড়া আগের তুলনায় অনেকটাই বৃদ্ধি পেয়েছে। তাই বাংলাদেশ থেকে দুবাই যাওয়ার জন্য আপনারা অনলাইন থেকেও যাচাই-বাছাই করে নিতে পারেন সেই প্রসেস ও আমরা আজকে দেখাব।

বাংলাদেশ থেকে দুবাই যাওয়ার জন্য অনেকেই বাংলাদেশ টু দুবাই বিমান ভাড়া সম্পর্কে জানতে চাই। বিভিন্ন কাজের উদ্দেশ্যে অথবা বিজনেস করার উদ্দেশ্যে অনেকেই বাংলাদেশ থেকে দুবাই যে থাকে তবে অনেকেই বিমানের টিকিট সম্পর্কে ভালো ধারণা নাই তাই আজকে আমরা এই ঘণ্টার মধ্যে বাংলাদেশ টু দুবাই বিমান ভাড়া কত টাকা হয়। এবং কিভাবে আপনারা বিমান টিকিট সংগ্রহ করবেন এই বিষয় নিয়ে বিস্তারিত ভাবে কনটেন্ট এর মধ্যে তুলে ধরেছি।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত ২০২৩

ঢাকা টু দুবাই একজন প্যাসেঞ্জারের বিমান ভাড়া সর্বনিম্ন ৫৪ হাজার ৩৭০ টাকা। বিজনেস ক্লাসে ঢাকা টু দুবাই একজন প্যাসেঞ্জারের বিমান ভাড়া পড়বে ১ লক্ষ ৩৭ হাজার ৪৯৫ টাকা। ঢাকা টু দুবাই বিমানে যেতে সময় লাগবে ৫ ঘন্টা ৪০ মিনিট। ভাড়ায় সব ধরনের টেক্স এবং সার্ভিস চার্জ অন্তর্ভুক্ত।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া যেকোনো সময় পরিবর্তিত হয়ে থাকে। তাই যেকোনো মুহূর্তে অনলাইনের মাধ্যমে ঢাকা টু দুবাই বিমান ভাড়া জানার জন্য এই www.fly10.emirates.com ওয়েবসাইটে ভিজিট করে দেখে নিতে পারেন বর্তমানে বিমান ভাড়া কত টাকা হয়। ঢাকা টু দুবাই সিলেক্ট করলেই বর্তমান বিমান ভাড়া দেখতে পারবেন।

চট্টগ্রাম টু দুবাই বিমান ভাড়া কত

চট্টগ্রাম টু দুবাই একজন প্যাসেঞ্জারের ইকনোমি ক্লাসের বিমান ভাড়া ৬৫ হাজার ৩৫০ টাকা। এবং চট্টগ্রাম টু দুবাইয়ের বিজনেস ক্লাসের একজন প্যাসেঞ্জারের বিমান টিকেটের সর্বনিম্ন মূল্য ১ লক্ষ ৪০ হাজার ২২৯ টাকা। এরমধ্যে ট্যাক্স এবং অন্যান্য সার্ভিস চার্জ সহ বিমান ভাড়া নির্ধারিত হয়েছে।

চট্টগ্রাম টু দুবাই আজকের বিমান ভাড়া কত জানতে হলে এমিরেটস এয়ারলাইন্স এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ঢুকে দেখে নিতে পারবেন আজকের বিমান ভাড়া কত। আজকের বিমান ভাড়া জানার জন্য সরাসরি এই www.fly10.emirates.com ওয়েবসাইটে প্রবেশ করুন।

বাংলাদেশ টু দুবাই বিমান ভাড়া
বাংলাদেশ টু দুবাই ইকোনমি ক্লাস৫৪,৩৭০ টাকা
ঢাকা টু দুবাই বিজনেস ক্লাস১৩৭,৪৯৫ টাকা
চট্টগ্রাম টু দুবাই ইকোনমি ক্লাস৬৫,৩২৯ টাকা
চট্টগ্রাম টু দুবাই বিজনেস ক্লাস১ লক্ষ ৪০ হাজার
ঢাকা টু দুবাই সময় লাগবে৫ ঘন্টা ৪০ মিনিট
ঢাকা টু দুবাই সর্বনিম্ন বিমান ভাড়া৫৪,৩৭০ টাকা

দুবাই টু সিলেট বিমান টিকেটের দাম

দুবাই টু সিলেট ইকোনমি ক্লাস বিমান ভাড়া ৫৬,৯২৬ টাকা। দুবাই টু সিলেট বিজনেস ক্লাস বিমান ভাড়া ১ লক্ষ্য ৪৬ হাজার ২০০ টাকা। ভ্যাট সার্ভিসসহ আনুষঙ্গিক খরচ সহ বিমান ভাড়া উল্লেখ করা হয়েছে। তবে বিমান ভাড়া যেকোনো সময় পরিবর্তিত হতে পারে।

আরো পড়ুনঃ  দুবাই ফ্রি ভিসা কিভাবে পাবেন | দুবাই ফ্রি ভিসার দাম কত

দুবাই টু বাংলাদেশ টিকেটের দাম কত

দুবাই টু বাংলাদেশ বিজনেস ক্লাস বিমান ভাড়া ২ হাজার ৬২০ এইডি। এবং রিটার্ন ভাড়ার জন্য চার্জ পড়বে ৪ হাজার ৪৫৫ এইডি। সার্ভিস চার্জ সহ আনুষঙ্গিক অন্যান্য সমস্ত খরচ তুলে ধরা হয়েছে। এমিরেটস এয়ারলাইন এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে দুবাই টু বাংলাদেশ বিমান ভাড়া দেখে নিতে পারেন।

ঢাকা টু দুবাই বিমান ভাড়া কত

ঢাকা  টু শারজাহ বিমান ভাড়া

ঢাকা  টু শারজাহ বিমান ভাড়া বিজনেস ক্লাসের জন্য পড়বে ১ লক্ষ ৪৬ হাজার টাকা। ঢাকা  টু শারজাহ বিজনেস ক্লাস ইকোনমি ক্লাস ভাড়ায় যেতে পারবেন। তবে ইকোনমি ক্লাস থেকে বিজনেস ক্লাসের ভাড়া কিন্তু বেশি প্রদান করা লাগে।

ঢাকা থেকে দুবাই যাওয়ার জনপ্রিয় এয়ারলাইন্স

ঢাকা থেকে দুবাইয়ের যাওয়ার জন্য জনপ্রিয় এয়ারলাইন্স হলো এমিরেটস। ঢাকা থেকে দুবাই সরাসরি এমিরেটস এয়ারলাইন্স এর মাধ্যমে যেতে পারবেন। ঢাকা টু দুবাই যাওয়ার জন্য চারটি এয়ারলাইন্স রয়েছে তার মধ্যে সবথেকে জনপ্রিয় এয়ারলাইনস হল এমিরেটস এয়ারলাইনস। ঢাকা থেকে দুবাই এর মধ্যে ফ্লাইট এর দূরত্ব ৩৫৪৯ কিলোমিটার।

আরো পড়ুনঃ  মালয়েশিয়া যেতে কত বয়স লাগে ২০২৩

বিমান ভাড়া নিয়ে সর্তকতা

আজকে আমরা ঢাকা টু দুবাই বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিত এই কনটেন্টের এর মধ্যে আলোচনা করেছি। আশা করছি সমস্ত কন্ট্রোলে ঢাকা টু দুবাই বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আপনাদের সতর্কতার জন্য জানানো যাচ্ছে যে সরাসরি অনলাইনের মাধ্যমে ঢাকা টু দুবাই বিমান ভাড়া সম্পর্কে জানার জন্য fly10.emirates.com ওয়েবসাইটে প্রবেশ করুন এবং সেখানে গিয়ে ঢাকা টু দুবাই লিখে সার্চ করলেই বিমান ভাড়া বিস্তারিত দেখতে পারবেন। ধন্যবাদ এই ছিল আজকে আমাদের ঢাকা টু দুবাই বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিত তথ্য।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *