পরিকল্পনা মন্ত্রণালয়ে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পরিকল্পনা মন্ত্রণালয়ে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি
পরিকল্পনা মন্ত্রণালয়ে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

পরিকল্পনা মন্ত্রণালয়ে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে উক্ত পদে আবেদন করার জন্য আপনারা সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য আমাদের দেওয়া তথ্যগুলো পর্যায়ক্রমে পড়তে থাকুন। পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ অন্যান্য আরো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বরাবরের মতো এবারও আমরা পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আবেদন করতে হলে আমাদের দেওয়া পর্যায়ক্রমে তথ্যগুলো পড়তে থাকুন। নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার সময়সীমা নির্ধারণ করা হয়েছে ১৫ জুন 2023 থেকে আবেদন শুরু। এবং আবেদনের শেষ তারিখ নির্ধারিত হয়েছে ১৫ জুলাই ২০২৩।

আরো পড়ুনঃ  বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন শুরুর পরবর্তী এক মাস পর্যন্ত আবেদন চলমান থাকবে এর মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে আবেদন করার জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং বিভিন্ন বিষয় সমূহ নিচে বিস্তারিত তুলে ধরা হলো। পরিকল্পনা মন্ত্রণালয় বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য আমাদের দেওয়া এই তথ্যগুলো সম্পূর্ণভাবে পড়ুন।

পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামপরিকল্পনা মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
চাকরির স্থানবিভিন্ন জেলা
পদের সংখ্যা19 টি
আবেদনের অবস্থাচলমান
আবেদন শুরুর তারিখ১৫-০৬-২০২৩
আবেদনের শেষ তারিখ১৫-৭-২০২৩
আবেদনের মাধ্যমঅনলাইনে
বেতনপদ অনুযায়ী
শিক্ষাগত যোগ্যতাপদ অনুযায়ী
প্রকাশসূত্র অফিসিয়াল ওয়েবসাইট
অফিসিয়াল ওয়েবসাইটhttp://sid.gov.bd/

পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি কম্পিউটার দক্ষতা ও দেখানো লাগবে উক্ত পথগুলোতে আবেদন করার জন্য অবশ্যই শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি উপরোক্ত দক্ষতার উপর দক্ষতা অর্জন করেই তারপরে আবেদন করতে হবে তা না হলে আবেদন গ্রহণযোগ্য হবে না।

আবেদন শুরুর তারিখ ১৫ই জুন থেকে এবং আবেদন বর্তমানে চলমান রয়েছে এবং এটি চলমান থাকবে ১৫ জুলাই পর্যন্ত। এই সময়ের মধ্যেই পরিকল্পনা মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন সম্পন্ন করতে আবেদন করার জন্য প্রয়োজনীয় আরো বিস্তারিত নোটিসে তুলে ধরা হলো সেই অনুযায়ী আপনারা বিস্তারিতভাবে জেনে নিন।

পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ

পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ
পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ

পরিকল্পনা মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য আমরা নোটিশে তুলে ধরেছি অফিসিয়াল নোটিশে বিস্তারিত ভাবে তথ্য গুলো দেখে নিন এবং সেই সাথে শিক্ষাগত যোগ্যতা ডিক্লারেশন ফর্ম সহ আনুষাঙ্গিক যাবতীয় তথ্য এখানে তুলে ধরা হয়েছে পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ

আরো পড়ুনঃ  আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (NGO নতুন নিয়োগ)

এছাড়াও আরো বিস্তারিত তথ্য জানার জন্য আমাদের কমেন্ট সেকশনে কমেন্ট করে জানিয়ে দিতে পারেন পর্যায়ক্রমে আরও বিস্তারিত তথ্য এখানে আমরা তুলে ধরব পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন এজন্য আমরা নিচে বিস্তারিত ভাবে আরো লিংক তুলে ধরেছি।

পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ

পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করার সময়সীমা নির্ধারণ করা হয়েছে 15 ই জুন থেকে শুরু করে 15 ই জুলাই ২০২৩ পর্যন্ত। এই সময়ের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি কম্পিউটার প্রশিক্ষণের দক্ষতা থাকতে হবে সেই সাথে পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ করা হয়েছে।

উক্ত পথগুলোতে আবেদন করার জন্য আপনারা আমাদের দেওয়া উপরের তথ্য থেকে সম্পূর্ণভাবে বিস্তারিত ধারণা পেয়ে যাবেন তাই এখনই আবেদন করার জন্য পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ অনুযায়ী আবেদন সম্পন্ন করুন।

আরো পড়ুনঃ  বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করুন

অন্যান্য দেশ সম্পর্কে এবং কাজের ভিসা সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন এবং অন্যান্য দেশ এর কাজের ভিসা সম্পর্কে বিস্তারিত ভাবে তথ্যগুলো জেনে নিন পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি নোটিশ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য নিয়মিত আমাদের এই ওয়েবসাইটে ভিজিট করুন।

পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ কবে

পরিকল্পনা মন্ত্রণালয়ের নতুন নিয়োগ আগামী ১৫ জুন থেকে শুরু করে পরবর্তী ১৫ই জুলাই পর্যন্ত আবেদন চলমান থাকবে

পরিকল্পনা মন্ত্রণালয়ের বেতন কত

পরিকল্পনামন্ত্রনালয়ের বেতন নির্ধারণ হয় পদ অনুযায়ী এখানে সর্বনিম্ন ১২৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৬৮ হাজার ৬০০ টাকা পর্যন্ত নির্ধারিত আছে

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *