ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-এ ১৪৯ পদে নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার প্রকাশ করা হয়েছে উক্ত পথগুলোতে আবেদন করার জন্য সরাসরি আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে পারবেন আবেদন করার জন্য বিস্তারিতভাবে এই নোটিশটি পড়ুন এবং পর্যায়ক্রমে অনলাইন এর মাধ্যমে আবেদন সম্পন্ন করুন আবেদন করার জন্য বিস্তারিত আরো জানুন তাহলে চলুন দেখে নেওয়া যাক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্রান্ত তথ্য

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ ১৪৯ পদে আবেদন শুরু ২২ জুন ২০২৩ পর্যন্ত। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন চলমান থাকবে 16 জুলাই ২০২৩ পর্যন্ত। এই সময়ের মধ্যেই শিক্ষাগত এবং দক্ষতা অনুযায়ী আবেদন সম্পন্ন করতে হবে আবেদন করার জন্য বিস্তারিত আরও নোটিশে পড়ুন।

দীর্ঘদিন যাবত যারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি আশায় বসেছিলেন তারা এবারে নিয়োগ বিজ্ঞপ্তিতে নির্দ্বিধায় আবেদন করতে পারবেন। উক্ত পথগুলোতে আবেদন করার জন্য কোন কোন স্কিল দক্ষতা চাওয়া হয়েছে এবং শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী পথগুলোতে আবেদন সম্পন্ন করুন। আবেদন করার সময়সীমা নির্ধারণ করা হয়েছে 16ই জুলাই ২০২৩ পর্যন্ত এই সময়ের মধ্যে অনলাইনে আবেদন সম্পন্ন করে ফেলুন।

আরো পড়ুনঃ  শ্রম অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩(৭৫ পদে)

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ আরও বিস্তারিতভাবে জানার জন্য আমরা পর্যায়ক্রমে এখানে নোটিশ এবং ওয়েবসাইট বিষয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেছি এবং কিভাবে আবেদন পূরণ করবেন এবং আবেদন সম্পন্ন করার প্রসেস গুলো কি কি তা বিস্তারিত জানার জন্য করতে থাকুন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ 2023

প্রতিষ্ঠানের নামফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স
চাকরির ধরনসরকারি চাকরি
নিয়োগ কর্তাফায়ার সার্ভিস
পদের সংখ্যা১৪৯ টি
আবেদনের অবস্থাচলমান
আবেদন শুরুর তারিখ২২ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ১৬ জুলাই ২০২৩
আবেদনের মাধ্যমঅনলাইনে
বেতন৯ হাজার – ২২ হাজার ৮০০
শিক্ষাগত যোগ্যতাপদ অনুযায়ী
প্রকাশসূত্র অফিসিয়াল ওয়েবসাইট
অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.fireservice.gov.bd/

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করার জন্য উপরের দেওয়া তথ্য অনুযায়ী বেতন এবং অবকাঠামোসহ বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে সেই সাথে কিভাবে আপনারা অনলাইনে আবেদন করবেন এবং কতটি পদে আবেদন করা যাবে। সকল তথ্য বিস্তারিতভাবে তুলে ধরা হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে হলে নিচের দেওয়া অফিশিয়াল নোটিশটি ভালোমতো পড়ুন।

আরো পড়ুনঃ  কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ অনলাইনে আবেদন করার ক্ষেত্রে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা এবং প্রয়োজনীয় দক্ষতা জরুরী এক্ষেত্রে আপনারা নিচের দেওয়া অফিশিয়াল নোটিশ থেকে খুব ভালো মতো জেনে নিতে পারবেন তাহলে চলুন পর্যায়ক্রমে অফিসিয়াল নোটিশটি ভালোমতো বিশ্লেষণ করা যাক।

ফায়ার সার্ভিস ড্রাইভার ও ফায়ারফাইটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ফায়ার সার্ভিস ড্রাইভার ও ফাইটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ কয়েকটি ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে উক্ত ক্যাটাগরিতে আবেদন করার জন্য এখনই আমাদের দেওয়া এই নোটিশটি সম্পন্নভাবে পড়ুন এবং ফায়ার সার্ভিস ড্রাইভার ও ফাইটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করে ফেলুন আবেদন করার জন্য আমাদের দেওয়া লিঙ্ক থেকে খুব সহজে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য নিচের লিঙ্ক থেকে ক্লিক করুন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত আরও তথ্য জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন এবং আবেদন করার প্রসেস সম্পর্কে এবং নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানার জন্য নিয়মিত ভিজিট করুন এবং অন্যান্য দেশ সম্পর্কে এবং দেশের কাজের ভিসা সম্পর্কে জানার জন্য আমাদের দেওয়া পর্যায়ক্রমে এই লিংক থেকে আপনারা পড়ে নিতে পারেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তিতে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমার নির্ধারিত সময়ের মধ্যে অবশ্যই আবেদন সম্পন্ন করতে হবে এক্ষেত্রে বয়স সীমা সহ শিক্ষাগত যোগ্যতার বিষয়টি গুরুত্ব সহকারে দেখানো হয়েছে তাই অবশ্যই উপরোক্ত নোটিশ অনুযায়ী আবেদন সম্পন্ন করুন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য

আবেদন প্রকাশের তারিখ: ২০ জুন ২০২৩

আবেদন শুরুর তারিখ: ২২ জুন ২০২৩

আবেদন শেষের তারিখ: ১৬ জুলাই ২০২৩

আবেদনের বর্তমান অবস্থা: চলমান

আবেদন করার লিংক: http://fscd.teletalk.com.bd/admitcard/index.php

আবেদন করতে: ক্লিক করুন

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করার জন্য অবশ্যই আমাদের দেওয়া নিচের লিংক থেকে খুব সহজে আবেদন সম্পন্ন করতে পারবেন এক্ষেত্রে প্রয়োজনীয় কাগজপত্র এবং শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে আবেদন সম্পন্ন করতে হবে। এই ছিল আজকে আমাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য পর্যায়ক্রমে আমরা আবারো নতুন তথ্য নিয়ে তুলে ধরবো।

আরো পড়ুনঃ  জাতীয় মানবাধিকার কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ (নতুন নিয়োগ)

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে হলে উপরের দেওয়া নোটিশ অনুযায়ী সম্পন্নভাবে আবেদন সম্পন্ন করুন এক্ষেত্রে আপনারা যদি সরাসরি আবেদন করতে চান তাহলে আমাদের দেওয়া উপরের লিংক থেকে আবেদন করুন আবেদন করার জন্য ১৬ জুলাই এর মধ্যেই আবেদন করতে হবে।

আরো পড়ুনঃ  বাংলাদেশ ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ফায়ার সার্ভিসে নিয়োগ কবে

বর্তমানে ফায়ার সার্ভিসের নিয়োগ বিজ্ঞপ্তি চলমান আছে আগামী 16 জুলাই পর্যন্ত আবেদন চলমান থাকবে উক্ত পথগুলোতে আবেদন করার জন্য বিস্তারিতভাবে নোটিশে তুলে ধরা আছে

ফায়ার সার্ভিস ড্রাইভিং পদে নিয়োগ

বর্তমানে ফায়ার সার্ভিস ড্রাইভিং পদে এবং ফাইটার পদে নিয়োগ বিজ্ঞপ্তি চলমান আছে উক্ত পথগুলোতে আবেদন করার জন্য ১৬ই জুলাইয়ের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *