বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট ( ঠিকানা ও ফোন নাম্বার )

সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট
সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট

বাংলাদেশে সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট সম্পর্কে আজকে আমরা আপনাদের সঙ্গে আলোচনা করবো। সিঙ্গাপুর আমাদের অনেকেরই স্বপ্নের একটি দেশ। এই দেশে কাজ করার জন্য অথবা ঘুরবার জন্য অনেকেই যেতে আগ্রহী হয়ে থাকেন। প্রতিবছর বাংলাদেশ থেকে হাজার হাজার মানুষ এই দেশে বেড়াতে এবং কাজের উদ্দেশ্যে যান। আপনিও যদি সিঙ্গাপুর যেতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার জানা উচিত সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট সম্পর্কে।

কেননা, সিঙ্গাপুরে যাওয়ার জন্য অনেক এজেন্সি রয়েছে বাংলাদেশে। কিছু এজেন্সি বৈধ এবং কিছু এজেন্সি অবৈধ। যদি আপনি বৈধ এজেন্সির মাধ্যমে যান তাহলে আপনার কোন প্রকার সমস্যার সম্মুখীন হতে হবে না। আর যদি আপনি অবৈধ এজেন্সির মাধ্যমে যান তাহলে আপনি অনেক বড় ধরা খাবেন। যে কারণেই মূলত আপনাদের সকলের জেনে রাখা উচিত বাংলাদেশের সিঙ্গাপুর ভিসা এজেন্টের লিস্ট এবং ঠিকানা সম্পর্কে।

সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট

  • ইউনিয়ন টুরিস্ট এন্ড ট্রাভেল লিমিটেড।
  • আন্তর্জাতিক ভ্রমণ কর্পোরেশন।
  • ডিসকভারি টুলস এন্ড লজিস্টিক।
  • সায়মন্ড ওভারসিজ।
  • সিল্ক ওয়েস্ট সার্ভিসেস লিমিটেড।
  • ট্যালন কর্পোরেশন লিমিটেড।
  • Parkway হাসপাতাল সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড।
  • ভিক্টরি ট্রাভেলস লিমিটেড।

এছাড়াও বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান রয়েছে যেগুলোর মাধ্যমে সিঙ্গাপুর রিলেটেড বিভিন্ন ধরনের ভিসা প্রোভাইড করে থাকে তবে সেগুলো আমরা পর্যায়ক্রমে পরবর্তীতে তুলে ধরব। শুধুমাত্র যে সমস্ত প্রতিষ্ঠানগুলো সিঙ্গাপুর যাওয়ার জন্য বিভিন্ন ধরনের ভিসা সার্ভিস প্রোভাইড করে সেই সমস্ত এজেন্টের লিস্ট পর্যায়ক্রমে তুলে ধরার চেষ্টা করব।

আরো পড়ুনঃ  সিঙ্গাপুর যেতে কত বছর বয়স লাগে-সিঙ্গাপুর যেতে কি কি লাগে

বাংলাদেশ সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট ও ঠিকানা

১/ইউনিয়ন টুরিস্ট এন্ড ট্রাভেল লিমিটেড, গুলশান – ঢাকা।
২/আন্তর্জাতিক ভ্রমণ কর্পোরেশন, গুলশান – ঢাকা।
৩/ডিসকভারি টুলস এন্ড লজিস্টিক, বনানী – ঢাকা।
৪/সায়মন্ড ওভারসিজ, গুলশান – ঢাকা।
৫/সিল্ক ওয়েস্ট সার্ভিসেস লিমিটেড, বনানী – ঢাকা।
৬/ট্যালন কর্পোরেশন লিমিটেড, গুলশান – ঢাকা।
৭/Parkway হাসপাতাল সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড, গুলশান
৮/ভিক্টরি ট্রাভেলস লিমিটেড, মতিঝিল – ঢাকা।

সিঙ্গাপুরের ভিসা রিলেটেড এবং সিঙ্গাপুর প্রশিক্ষণ সম্পর্কে যাবতীয় বিষয়গুলো জানার জন্য এই এজেন্ট গুলোর সাথে আপনারা যোগাযোগ করতে পারেন এবং তাদের ঠিকানা অনুযায়ী তাদের হেড অফিসে গিয়ে আপনারা যে কোন ধরনের সিঙ্গাপুর রিলেটেড তথ্য জেনে নিতে পারেন তাছাড়াও আমরা উপরে ফোন নাম্বার এবং লোকেশন সহ বিস্তারিত তুলে ধরেছি।

সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট এবং নাম্বার

সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট এবং নাম্বার
এজেন্টদের লিস্টএজেন্টদের নাম্বার
ইউনিয়ন টুরিস্ট এন্ড ট্রাভেল লিমিটেড।৯৮৫৪৫৬৬-৭
আন্তর্জাতিক ভ্রমণ কর্পোরেশন।৯৮৮৫৪৭৯-৮০
ডিসকভারি টুলস এন্ড লজিস্টিক।৯৮৬৩৩৪৪
সায়মন্ড ওভারসিজ।৯৮৮১৪০৮
সিল্ক ওয়েস্ট সার্ভিসেস লিমিটেড।৯৮৮৮২১১-২০
ট্যালন কর্পোরেশন লিমিটেড।৯৮৯৪০২৮
Parkway হাসপাতাল সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড।০১৭৩৬০০০০০
ভিক্টরি ট্রাভেলস লিমিটেড।৯৫৫০৯১৫

এছাড়াও বাংলাদেশের বিভিন্ন স্থানে সিঙ্গাপুর ভিসা এজেন্ট রয়েছে তবে ঐ সমস্ত ভিসা এজেন্টগুলো থেকে আপনারা যেকোনো ধরনের সার্ভিস নেওয়ার আগে অবশ্যই তাদের উপযুক্ত প্রমাণ দেখে তারপরেই সার্ভিস নেওয়ার চেষ্টা করবেন তা না হলে বিভিন্ন ধরনের হয়রানির শিকার হতে পারেন। আপনাদেরকে সতর্কতা স্বরূপ জানানো যাচ্ছে যে এছাড়াও আরো অন্যান্য যে সমস্ত এজেন্সি রয়েছে সেগুলোর পরবর্তীতে আমরা এখানে আপডেট করব সেখান থেকে আপনারা পরবর্তীতে সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট সম্পর্কে বিস্তারিত আরো তথ্য জানতে পারবেন।

সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট সম্পর্কে তথ্য

সিঙ্গাপুর ভিসা এজেন্ট লিস্ট সম্পর্কে জানা আমাদের সকলের প্রয়োজন। কেননা, আমরা যারা সিঙ্গাপুর যেতে আগ্রহী হয়ে থাকি তাদের মধ্যে বেশিরভাগ সংখ্যক মানুষ কাজের ভিসা নিয়ে যেয়ে থাকে। সিঙ্গাপুরে শ্রমিক এর মূল্য এবং জীবন যাপন এর মান অনেক বেশি ভালো যে কারণে আরো বেশি আগ্রহ প্রকাশ করে থাকে বাংলাদেশিরা।

আরো পড়ুনঃ  কাতারে হোটেল চাকরি | কাতার রেস্টুরেন্ট ভিসা

সিঙ্গাপুরে যাওয়ার জন্য অবশ্যই আপনার পাসপোর্ট এর প্রয়োজন হবে। তার পরেই প্রয়োজন হবে ভিসার। আর মূলত ভিসা এর জন্যই আমরা বিভিন্ন এজেন্সির সাথে যোগাযোগ করি অথবা তাদের সহযোগিতা নিয়ে থাকি। আমরা যদি অবৈধ এজেন্সির মাধ্যমে এগুলো পড়ে থাকে তাহলে আমাদের অনেক বড় রকমের সমস্যা সৃষ্টি হয়। যে কারণেই আমাদের সকলের জানা উচিত সিঙ্গাপুরের ভিসা এজেন্ট লিস্ট সম্পর্কে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন কেন এজেন্ট লিস্ট সম্পর্কে জানা প্রয়োজন।

সিঙ্গাপুর ভিসা এজেন্টদের লিস্ট

সিঙ্গাপুর ভিসা এজেন্টদের নিয়ে সতর্কতা

প্রায় দীর্ঘদিন যাবত সিঙ্গাপুরে কাজের ভিসা সহ নানা ধরনের ভিসা সার্ভিস নিয়ে বাংলাদেশ থেকে মানুষ সিঙ্গাপুরে পাড়ি দিচ্ছে তবে অনেকেই ভালো কোন এজেন্ট না পাওয়ার কারণে বিভিন্ন প্রতারকের খপ্পরে পড়ছে। তাই অবশ্যই সিঙ্গাপুরে যাওয়ার আগে আপনি যেই এজেন্টের মাধ্যমে ভিসা নিতে যাচ্ছেন সেই এজেন্ট কতটা ট্রাস্টেড সে বিষয়টা আপনাকে আগে থেকেই জেনে নিতে হবে তাহলে আপনি পরবর্তীতে ওই এজেন্টের মাধ্যমে ভিসা নিলে কোন ধরনের সমস্যার মোকাবেলা করতে হবে না।

আরো পড়ুনঃ  কাতারে বাংলাদেশ সেনাবাহিনীর বেতন কত

সিঙ্গাপুরের যেকোনো ধরনের ভিসা তৈরি করার আগে অবশ্যই সেই এজেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য আগে জেনে নিবেন। প্রথম অবস্থায় সরকারি এজেন্সিগুলোর মাধ্যমে চেষ্টা করবেন পরবর্তীতে যদি সেখানে আপনাদের যোগাযোগ করতে সমস্যা হয় এবং যোগাযোগ যদি না করতে পারেন। বিভিন্ন কারণে আমাদের দেওয়া লিস্ট অনুযায়ী সিঙ্গাপুর ভিসা এজেন্ট এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন। এক্ষেত্রে অবশ্যই আপনার যাবতীয় প্রশ্নগুলোর উত্তর সিঙ্গাপুর ভিসা এজেন্ট এর মাধ্যমে আপনারা জেনে নিতে পারবেন।

সিঙ্গাপুর বিশ্বস্ত ভিসা এজেন্ট কিভাবে বুঝবেন

সিঙ্গাপুর যাওয়ার জন্য বিশ্বস্ত ভিসা এজেন্ট এর মাধ্যমে যাওয়ার চেষ্টা করবেন এক্ষেত্রে প্রতারণার স্বীকার থেকে বেঁচে যেতে পারবেন। দেশে বিভিন্ন ধরনের সিঙ্গাপুর ভিসা এজেন্ট পাওয়া যায় তবে সব এজেন্ট কিন্তু বিশ্বস্ত না তাই অবশ্যই আপনি যে এজেন্ট এর মাধ্যমে ভিসা জাতীয় সার্ভিস নিবেন অথবা সিঙ্গাপুর ওয়ার্ক পারমিট ভিসা নিবেন অবশ্যই অনলাইন থেকে ওই এজেন্টের বিস্তারিত তথ্য জেনে নিবেন। বর্তমানে অনলাইনে সিঙ্গাপুর ভিসা রিলেটেড যাবতীয় তথ্য পাওয়া যায়।

আরো পড়ুনঃ  দুবাই নিউজ আজকের ২০২৩ | দুবাই আজকের খবর

তাছাড়াও আপনারা আপনাদের পরিচিত কোন প্রবাসীর মাধ্যমে সিঙ্গাপুর ভিসা এজেন্ট এর সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন। তাছাড়া আপনি যদি বাংলাদেশের সরকারি সংস্থাগুলোর মাধ্যমে ওই এজেন্টের লিস্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান সেই বিষয়েও সহায়তা নিতে পারবেন। তাই অবশ্যই সিঙ্গাপুরে যাওয়ার আগে এবং সিঙ্গাপুর ভিসা তৈরি করার আগে অবশ্যই আপনার এজেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য গুলো ভালোমতো যাচাই বাছাই করে তারপরে সিঙ্গাপুর যাওয়ার সিদ্ধান্ত নেয়া উচিত।

1 Comment

  1. Mahafojur Rohoman

    আমি ইলেকট্রিকাল ভিসায় পিংগাপুর যেতে চাই।আমাকে কি সহযোগিতা করবেন ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *