বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া কত ২০২৩

ওমান বিমান ভাড়া
ওমান বিমান ভাড়া

ওমান বিমান ভাড়া: বাংলাদেশ থেকে প্রতিবছর বিপুল পরিমাণ মানুষ নানা রকমের কাজের জন্য ওমানে অধিবাসন করে থাকে ।এদের মধ্যে কেউ হয়তো বা কাজের জন্য মানে অধিবেশন করে থাকে আবার অনেকেই রয়েছে যারা কিনা ভ্রমণের উদ্দেশ্যে ওমানে পাড়ি জমাই। এছাড়া অনেক বাংলাদেশের রয়েছে যারা কিনা ব্যবসার কাজেও মানে গিয়ে থাকে।

তবে আপনার উদ্দেশ্য যেমনই হোক না কেন ওমানে যেতে হলে যাতায়াত ব্যবস্থা হিসেবে আপনাকে আকাশ পথ বেছে নিতে হবে। বাংলাদেশ যাওয়ার একমাত্র পথ হল আকাশ পথ। এই পথ দিয়ে এই বাংলাদেশ থেকে ওমানে মানুষ যাতায়াত করে থাকে।

ওমান বিমান টিকিটের মূল্য ঢাকা ২০২৩

বর্তমান সময়ে ওমানের বিমান ভাড়া সর্বনিম্ন ২৫ হাজার টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত। তবে বাংলাদেশ থেকে ওমানে যাওয়ার জন্য লোকাল বিমান টিকিট না কাটায় ভালো। কারণ লোকাল টিকিট কাটলে সবার চেয়ে অতিরিক্ত বেশি সময় খরচ হয়।

ওমান বিমান টিকিটের মূল্য ২০২৩ সালে এসে কিছুটা বৃদ্ধি পেয়েছে। কারণ সাম্প্রতিক সময়ে প্রতিটা এয়ারলাইন্স টিকিটের দাম বৃদ্ধি পেয়েছে। অন্যান্য এয়ারলাইন্স টিকিটের দাম বৃদ্ধি পাওয়ার কারণে ওমান বিমান টিকিটের মূল্য বৃদ্ধি পেয়েছে।

ওমান বিমান কবে চালু হবে

ওমান বিমান বর্তমানে চালু রয়েছে। আপনি চাইলে বাংলাদেশ থেকেও অধিবেশন করতে পারবেন। যদিও করোনা কালীন সময়ে দীর্ঘ ৬ মাস ওমান বিমান চলাচল বন্ধ ছিল। তবে দীর্ঘদিন পর আবারো ওমান বিমান চালু হয়েছে। এক্ষেত্রে সপ্তাহে ছয় দিন চলে ওমান বিমান।

আরো পড়ুনঃ  বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত-বাহরাইন বিমান কবে চালু হবে

বাংলাদেশ থেকে ওমান যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে ওমানে যেতে ন্যূনতম ৫ ঘণ্টা সময় লাগে। তবে আপনি কোন এয়ারলাইন্সের মাধ্যমে যাচ্ছেন সেটার ওপর নির্ভর করে সময়ের ব্যাপার। কারণ লোকাল যে এয়ারলাইন্স গুলো রয়েছে সেগুলো নির্ধারিত সময়ের চেয়েও দেড় থেকে দুই ঘন্টা বেশি সময় নেই। অপরদিকে স্পেশাল যে এয়ারলাইন্স গুলো রয়েছে সেগুলোতে ৪.৫০ঘণ্টার মধ্যে আপনি ওমানে পৌঁছাতে পারবেন।

ওমান এয়ারলাইন্স টিকেট প্রাইস

ওমান এয়ারলাইন্স টিকিট প্রাইস বর্তমানে ২৩ হাজার থেকে শুরু করে ৬০ হাজার টাকা পর্যন্ত। ভাড়ার ব্যবধানটা লোকাল এবং স্পেশাল এয়ারলাইন্সগুলোর মধ্যে হয়ে থাকে।সাধারণভাবে ওমানে দুই ধরনের এয়ারলাইন্স টিকেট চালু রয়েছে। একটি স্পেশাল এবং অপরটি লোকাল। স্পেশাল গুলোর মধ্যে আবার কিছু ভাগ রয়েছে।

আরো পড়ুনঃ  অস্ট্রেলিয়াতে কোন কাজের চাহিদা বেশি | অস্ট্রেলিয়া বেতন কত

ওমান বিমান টিকিটের মূল্য জেনে নিন

ওমান টিকিটের মূল্য বিভিন্ন এয়ারলাইন্সে বিভিন্ন রকম হয়ে থাকে। সব বিমান টিকিটের মূল্য এক নয়। বিভিন্ন ভিসা ক্যাটাগরির ওপর নির্ভর করেও বিভাগ টিকিটের মূল্য পরিবর্তন হতে পারে। চলুন জেনে আসি বিমান টিকিটের মূল্য সম্পর্কে কিছু তথ্য।

ওমান বিমান টিকিটের মূল্য জেনে নিন
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স৫৩,৪২০ টাকা
ইউ এস বাংলা এয়ারলাইন্স৪৮,২৫৩ টাকা
ওমান এয়ারলাইন্স৫৪,৭২০ টাকা
সালাম এয়ারলাইন্স৬৭,৯৯৩ টাকা

আজকে আমরা আপনাদের সঙ্গে এয়ারলাইন্সের বিমান ভাড়া নিয়ে আলোচনা করলাম। বিমান ভাড়া কোন সময়ই একরকম থাকে না এটা প্রতিনিয়ত সামান্য পরিমাণ হলেও চেঞ্জ হতে থাকে। আজকে আমরা টেবিলে যেই মূল্যটি আলোচনা করলাম আপনার সাথে তার না মিলতেও পারে। সামান্য কম বেশি হতে পারে।

ওমান বিমান টিকেট মূল্য চট্টগ্রাম

চট্টগ্রাম থেকে ওমান বিমান টিকিট সংগ্রহ করলেন ৩৭ হাজার থেকে ৪৫ হাজার টাকা পর্যন্ত খরচ হবে। তবে এর থেকেও ভালো কিছু বিজনেস ক্লাসিক রয়েছে যেগুলোতে আপনি যেতে পারবেন। সাধারণভাবে ৩৭ থেকে ৪৫ হাজার টাকার মধ্যে আপনি চট্টগ্রাম থেকে যেতে পারবেন।

আরো পড়ুনঃ  কানাডা ডিবি লটারি ২০২৩ কানাডা ডিবি লটারি কিভাবে পাবেন

ওমান বিমান টিকেট কিভাবে কাটবেন

ওমান বিমান টিকিট আপনারা এখন ঘরে বসে থাকতে পারবেন। অথবা আপনি চাইলে এজেন্সি সাহায্য নিয়ে বিমান টিকিট সংগ্রহ করতে পারেন। তবে আপনি যদি অনলাইন সম্পর্কে জেনে থাকেন তাহলে আপনি নিজে নিজেই এয়ার টিকেট সংগ্রহ করতে পারবেন। এতে করে আপনার এক্সট্রা টাকা খরচ হবে না অথবা আপনি কোন কম্পিউটার দোকান থেকে ও এয়ার টিকেট সংগ্রহ করে নিতে পারেন। বর্তমান পৃথিবীতে সব কিছু অনলাইনে করা সম্ভব সুতরাং আপনি অনলাইনের মাধ্যমে খুব সহজেই ওমানের টিকিট সংগ্রহ করে নিতে পারেন।

 

ওমান বিমান ভাড়া
                                        ওমান বিমান ভাড়া

ঢাকা টু ওমান বিমান ভাড়া 2023

২০২৩ সালে এসে ঢাকা থেকে ওমান বিমান ভাড়া কিছুটা বেড়েছে। শুধু ঢাকা থেকে ওমান বিমান ভাড়ায় নয় বাংলাদেশের প্রতিটা এয়ারলাইন ভাড়া বৃদ্ধি করেছে। ঢাকা থেকে ওমান টিকেট কাটার সময় অনেকেই বিব্রত হচ্ছেন ভাড়া বাড়ার কারণে। কিন্তু বিষয়টি একেবারে স্বাভাবিক। শুধু ঢাকা থেকে ওমান বিমান ভাড়া নয় প্রতিটা ফ্ল্যাটের ভাড়ায় বানানো হয়েছে। তাই এ বিষয়ে উত্তেজিত হওয়ার কোন কারণ নেই।

বাংলাদেশ টু ওমান বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে ওমান বিমান ভাড়া সাধারণভাবে ২৭ থেকে ৫০ হাজার টাকার মধ্যে। ঢাকা-চট্টগ্রাম ও সিলেট থেকে আপনি ওমানে যেতে পারবেন। তবে ওখানে যাওয়ার জন্য লোকাল এয়ারলাইন্স এবং স্পেশাল কিছু এয়ারলাইন্স রয়েছে। লোকাল এয়ারলাইন্স এবং স্পেশাল এয়ারলাইন্স গুলোর মধ্যে ভাড়া ব্যবধান হয়ে থাকে। লোকাল এয়ারলাইন্স গুলোতে সেবার মানে একটু কম এবং অতিরিক্ত সময় বেশি লাগে।

আরো পড়ুনঃ  বাংলাদেশ থেকে কানাডা বিমান ভাড়া কত

বাংলাদেশ টু ওমান ফ্লাইট নিউজ

বাংলাদেশ থেকে ওমান যাওয়ার জন্য বেশ কয়েকটি এয়ারলাইন্স রয়েছে। যেগুলোর মধ্য দিয়ে আপনি খুব সহজে বাংলাদেশ থেকে ওমানের পৌঁছাতে পারবেন। বাংলাদেশ থেকে ওমানে যেতে বিমান খরচ হয় ২৭ হাজার থেকে ৫০ হাজার পর্যন্ত। ভিসা ক্যাটাগরির উপর নির্ভর করে ভাড়া কম বেশি হতে পারে। যারা ওমানে যেতে চান তাদের সকলের বাংলাদেশ টু ওমান ফ্লাইট এর বিষয়বস্তু আপনাদের জানা উচিত।

বর্তমান সময়ে আপনারা বাংলাদেশ থেকে ওমানে যেতে পারবেন। করোনা কালীন সময়ে বাংলাদেশ থেকে অন্যান্য দেশে যাওয়া বন্ধ ছিল। তেমনি ভাবে ওমানে যাওয়া ও বন্ধ ছিল। বর্তমান সময়ে করোনা টিকা দিয়ে আপনি বাংলাদেশ থেকে ওমানে যেতে পারবেন। তবে ওমানে যাওয়ার জন্য আপনার নির্দিষ্ট টিকা গ্রহণ করতে হবে যেমন ফাইজার ইত্যাদি।

আরো পড়ুনঃ  কুয়েত কোম্পানি ভিসা বেতন কত-কুয়েতে সর্বনিম্ন বেতন কত

ওমানের টিকিটের দাম কত

ওমানের টিকিটের দাম সাধারণত ২৫ হাজার টাকা থেকে শুরু করে ৫০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। আপনি ওমানের কোন ধরনের টিকিট সংগ্রহ করবেন সেটার উপর আপনার মূল্য নির্ধারণ হবে। তবে লোকাল এয়ারলাইন্স গুলোর মূল্য সাধারণত ২৫ থেকে ৩৫ হাজার টাকার মধ্যে হয়ে থাকে।

আজকের বিমান ভাড়া ওমান

আজকে ওমানের বিমানের ভাড়া ৪২০০০ হাজার টাকা। এবং লোকাল এয়ারলাইন্স গুলোর ভাড়া ২৮ হাজার টাকা। তবে কিছু বিজনেস ক্লাস স্পেশাল বিমান রয়েছে যেগুলো আরও অধিক ভাড়া হয়।আজকের টিকিট আপনারা অনলাইন থেকে সংগ্রহ করতে পারবেন। অনলাইনের মাধ্যমে ঢাকা থেকে মস্কো ওমানের বিমান টিকেট কাটা যায়।

 

তবে আপনাদের জেনে রাখা উচিত যে ওমানের বিমান ভাড়া যে কোন সময় পরিবর্তন হতে পারে এক্ষেত্রে বিমান কর্তৃপক্ষ যদি মনে করে দেশের পরিস্থিতি অনুযায়ী বিমান ভাড়া পরিবর্তন করতে হবে তাহলে যেকোনো সময় বিমান ভাড়া পরিবর্তন করার ক্ষমতা তারা রাখে তাই অবশ্যই অনলাইনের মাধ্যমে দেখে তারপরেই ওমানের বিমানের টিকিট কাটার সিদ্ধান্ত নিবেন।

বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত

ওমানের ভিসার খবর এবং ওমানের নতুন বিমান ভাড়া সংক্রান্ত আরো তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন আমরা আমাদের ওয়েবসাইটে যাবতীয় ওমানের খবরাখবর প্রকাশ করে থাকি।

তাছাড়া সৌদি আরবের নিয়োগ বিজ্ঞপ্তি এবং কানাডাসহ ইউরোপের বিভিন্ন দেশে কিভাবে যাবেন সে সংক্রান্ত তথ্য গুলো আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারবেন। মূলত আমাদের এই ওয়েবসাইটটি বিদেশী কর্মসংস্থান সম্পর্কে তুলে ধরা এবং কিভাবে আপনারা ভিসা সার্ভিস পাবেন এবং ভিসা সার্ভিস সংক্রান্ত যাবতীয় তথ্যগুলো জানার জন্য আমাদের ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করুন।

আমরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন রকম তথ্য তুলে ধরার চেষ্টা করি সেই সাথে আমরা সব থেকে বেশি গুরুত্ব দিয়ে থাকি সেটি হল বিদেশি কর্মসংস্থান বাংলাদেশি শ্রমিকদের পরিচিত করার জন্যই মূলত আমাদের এই ওয়েবসাইটের মূল উদ্দেশ্য ধন্যবাদ সবাইকে।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *