বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া
বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত এই সম্পর্কে অনেকেই জানতে চান। আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান তাদের সকলের জানা উচিত এই সম্পর্কে। আজকে আমরা আপনাদের সঙ্গে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়ার বর্তমান মূল্য সম্পর্কে সঠিক তথ্য তুলে ধরব। তা থেকে আপনারা সকলে অবগত হবেন যে সিঙ্গাপুরের বিমান ভাড়া কত সে সম্পর্কে। চলুন জেনে নেওয়া যাক সেই সকল তথ্যগুলো সম্পর্কে।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া প্রায় ৪৫ হাজার টাকা হয়ে থাকে। বিভিন্ন বিমান কোম্পানি থেকে এই তথ্যটি নেওয়া হয়েছে। বর্তমানে এই বিমান ভাড়ার আশেপাশেই আপনারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে পারবেন। আপনারা চাইলে বাড়ি থেকেও টিকিট সংগ্রহ করতে পারেন। বর্তমান সময়ে অনলাইনে সবকিছু পাওয়া সম্ভব। আপনি আপনার রুমে বসে অনলাইনের মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইট বা অ্যাপসের মাধ্যমে বিমান টিকেট সংগ্রহ করতে পারবেন।

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকিট প্রাইস

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট টিকিট প্রাইস ৪৫ হাজার টাকা। আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান তাদের মূলত এমন খরচ হয়ে থাকে। ঢাকার টিকিট কাউন্টার থেকে আপনি সিঙ্গাপুর যেতে চাইলে আপনার খরচ হবে ৪৫ হাজার টাকা। আপনি যদি ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে চান।

আরো পড়ুনঃ  মোবাইলে ট্রেনের টিকিট কাটার নিয়ম ২০২৩ ( নতুন নিয়ম )

তাহলে আপনি ঢাকা গিয়ে টিকিট কাটতে পারবেন অথবা বাড়িতে বসে থেকে অনলাইনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারবেন। দারাজ, আলিবাবা, এমাজন, এবং অন্যান্য অ্যাপস এই সকল জনপ্রিয় অনলাইন মার্কেটের মাধ্যমে আপনি খুব সহজেই বিমান টিকেট কিনতে পারবেন বা সংগ্রহ করতে পারবেন।

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট সিডিউল

যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান তারা জানতে চান ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট এর সিডিউল সম্পর্কে। সময়সূচী জানা থাকলে অনেক বেশি সুবিধা হয়ে থাকে যে কোনো কাজ করার ক্ষেত্রে। তাই আপনি যদি ঢাকা থেকে সিঙ্গাপুরে যেতে চান তাহলে ঢাকা টু সিঙ্গাপুর এর ফ্লাইটের সময়সূচি সম্পর্কে আপনার জানা অত্যন্ত জরুরী। চলুন জেনে আসি ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইটের সিডিউল সম্পর্কে।

ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট সিডিউলসময়সূচী
ঢাকা10.15
ঢাকা12.00
ঢাকা13.00
ঢাকা12.30
ঢাকা23.55
ঢাকা9.55
ঢাকা18.40

বিভিন্ন এয়ারলাইন্সের বিভিন্ন সময় ঢাকা থেকে সিঙ্গাপুরে ফ্লাইট ছেড়ে থাকেন। তাই আপনারা যে ফ্লাইটের বা যেই বিমানবন্দর থেকে সিঙ্গাপুর যেতে চান তাদের সাথে যোগাযোগ করে আপনারা খুব সহজেই এই সম্পর্কে জানতে পারেন। অথবা ইউটিউব বা গুগল থেকে আপনি ঢাকা টু সিঙ্গাপুর ফ্লাইট শিডিউল সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন।

ঢাকা টু সিঙ্গাপুর রুটে নিয়মিত চলাচল করে যে সকল বিমানগুলো

ঢাকা থেকে সিঙ্গাপুর এবং সিঙ্গাপুর থেকে ঢাকা নিয়মিত চলাচল করা যে সকল বিমানগুলো তার লিস্ট নিচে আমরা উল্লেখ করলাম। আশা করি আপনারা এখান থেকে বুঝতে পারবেন কোন কোন বিমানগুলো ঢাকা থেকে সিঙ্গাপুরে নিয়মিত চলাচল করে।

Srilankan Airlines
Singapore Airlines
US Bangla
Malindo Air
IndiGo
Vistara
Thai Airways
Biman Bangladesh Airlines
আরো পড়ুনঃ  গামকা মেডিকেল রিপোর্ট চেক অনলাইন

আরো বেশ কয়েকটি রুট হয়েছে যেগুলো দিয়েও সিঙ্গাপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে সিঙ্গাপুর বিমান চলাচল করে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন ঢাকা টু সিঙ্গাপুরে নিয়মিত চলাচল করে যে সকল বিমানগুলো তার নাম সম্পর্কে।

ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে এই সম্পর্কে আপনারা অনেকেই জানতে চান। চলুন জেনে আসি ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে। ঢাকা থেকে সিঙ্গাপুর যেতে সময় লাগে প্রায় চার ঘন্টা থেকে ৫ ঘণ্টা পর্যন্ত। যেমন, আপনি যদি সিঙ্গাপুরে দ্রুততম ফ্লাইট ধরে যান তাহলে আপনার সময় লাগবে প্রায় চার ঘন্টা থেকে সাড়ে চার ঘন্টা। কিছু কিছু ক্ষেত্রে একটু সময় বেশি লাগতে পারে।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া
সিঙ্গাপুর বিমান

ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া 2023

ঢাকা টু সিঙ্গাপুর বিমান ভাড়া ৩০ হাজার থেকে পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। আপনি যদি সিঙ্গাপুরে যেতে চান তাহলে আপনার এমন বিমান ভাড়া লাগবে। সিঙ্গাপুর বাংলাদেশ থেকে ১৮০০ মাইল দূরে অবস্থিত। সিঙ্গাপুর যেতে বাংলাদেশ থেকে সময় লাগে প্রায় ৯ ঘণ্টার মতো।

আরো পড়ুনঃ  ওমান টুরিস্ট ভিসা ২০২৩-ওমান টুরিস্ট ভিসা কত টাকা

ঢাকা থেকে আপনি সিঙ্গাপুর যেতে চাইলে আপনার খরচ হবে প্রায় ৪৫ হাজার টাকা। ঢাকা থেকে সিঙ্গাপুরের যাওয়ার আটটি এয়ারলাইন্স রয়েছে বাংলাদেশে। বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে প্রতি সপ্তাহে ২১ টি ফাইট এর মাধ্যমে বাংলাদেশ এবং সিঙ্গাপুরকে সংযত করেছে।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যাওয়ার বেশ কয়েকটি জনপ্রিয় এয়ারলাইন্স রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনি বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে পারবেন। বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে সময় লাগে প্রায় চার ঘণ্টা পাঁচ মিনিট অথবা ৩০ মিনিট। দ্রুততম ফ্লাইট হলে আপনি 4 ঘন্টা 5 মিনিট এর মধ্যেই সিঙ্গাপুর পৌঁছে যাবেন। তবে আপনি যদি রোড বা রাস্তা ধরে বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান তাহলে আপনার সময় লাগবে প্রায় ৭০ ঘন্টা বা তার অধিক। গুগল ম্যাপ থেকে তা আমরা বুঝতে পারি।

সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া

আপনারা অনেকেই রয়েছেন যারা সিঙ্গাপুরে কাজ অথবা বিভিন্ন পেশার জন্য যেয়ে থাকেন। আপনারা যখন বাংলাদেশে আসতে চান সেই সময় জানতে চান সিঙ্গাপুর থেকে ঢাকা এর বিমান ভাড়া কত সে সম্পর্কে। সিঙ্গাপুর থেকে ঢাকা আসতে চাইলে আপনার খরচ হবে প্রায় আঠার হাজার টাকা। বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যাবার খরচ বেশি তবে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে বা ঢাকায় আসার খরচ অনেকাংশে কম। বিমান ভাড়া কিছু কিছু ক্ষেত্রে বা কিছু কিছু সময় কম বা বেশি হতে পারে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন সিঙ্গাপুর টু ঢাকা বিমান ভাড়া।

আরো পড়ুনঃ  মালয়েশিয়া কলিং ভিসার আজকের খবর

সিঙ্গাপুর এয়ারলাইন্সের টিকিট ঢাকা

আপনি যদি সিঙ্গাপুর থেকে বাংলাদেশে আসতে চান তাহলে আপনার খরচ হবে প্রায় আঠারো হাজার এর মত। যাবার ক্ষেত্রে যদিও ৪৫ হাজার টাকার মত খরচ হয়ে থাকে তবে আসা ক্ষেত্রে অনেকটাই কম। সিঙ্গাপুর থেকে আপনি বাংলাদেশের বেশ কয়েক টি এয়ারলাইন্স এর মাধ্যমে আসতে পারবেন।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার

বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব ৪ হাজার ১০৬ কিলোমিটার। এই বিশাল দূরত্ব অতিক্রম করে বাংলাদেশ থেকে খুব সহজেই সিঙ্গাপুরে মানুষ যাতায়াত করে। বিমানের মাধ্যমে মাত্র চার ঘন্টার মধ্যেই ঢাকা থেকে সিঙ্গাপুরে পৌঁছানো যায়। আপনারা যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে যেতে চান অথবা যাবেন ভাবছেন তারা সিঙ্গাপুর সম্পর্কে এই সকল তথ্য জানতে আগ্রহী হয়ে থাকেন।

আরো পড়ুনঃ  জাপানি স্টুডেন্ট ভিসা খরচ | জাপান স্টুডেন্ট ভিসা ২০২৩

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর রোড ধরে যেতে চাইলে আপনার প্রায় ৭০ ঘণ্টার মতো সময় লেগে যাবে। গুগল ম্যাপ থেকে আমরা জানতে পারি যে আপনি যদি এই বিশাল দূরত্ব অতিক্রম করে সিঙ্গাপুর পায়ে হেঁটে যেতে চান তাহলে আপনার সময় লাগবে প্রায় ৮৩৬ ঘন্টা। কিন্তু আমরা এয়ারলাইন্স এর মাধ্যমে মাত্র চার ঘন্টায় বা চার ঘন্টা দশ মিনিটের মধ্যেই ঢাকা থেকে সিঙ্গাপুরে পৌঁছাতে সাথে সক্ষম হচ্ছে।

সিঙ্গাপুর বিমান টিকেট কাটার নিয়ম

আপনি যদি সিঙ্গাপুরে যেতে চান তাহলে আপনি সিঙ্গাপুরের বিমান টিকেট আপনি ঘরে বসে অথবা এয়ারলাইন্স এগিয়ে টিকিট সংগ্রহ করতে পারেন। আপনি যদি অনলাইনের মাধ্যমে ঘরে বসে টিকিট সংগ্রহ করতে চান তাহলে আপনাকে অ্যাপস অথবা ওয়েবসাইট ব্যবহার করে টিকিট সংগ্রহ করতে হবে।

আর আপনি যদি সরাসরি এয়ারলাইন্স এ গিয়ে টিকিট সংগ্রহ করতে চান তাতেও কোন সমস্যা নেই। সিঙ্গাপুরের বিমান টিকিট বুকিং দেয়ার জন্য আপনি অনলাইনের সাহায্য নিতে পারবেন। অনলাইনের মাধ্যমে টিকিট বুকিং করা অত্যন্ত সহজ যা আপনারা সকলেই নিজে নিজে ঘরে বসেই অনলাইন এর মাধ্যমে সিঙ্গাপুর বিমান টিকেট ক্রয় করতে পারবেন।

আরো পড়ুনঃ  সৌদি আরব রেস্টুরেন্ট ভিসা ২০২২ আবেদন প্রক্রিয়া

সিঙ্গাপুর বিমান টিকিট কাটতে হলে আপনাকে অ্যাপস ব্যবহার করতে হবে অথবা google এ বা  ওয়েবসাইট এ গিয়ে সাইন আপ করে সেখান থেকে আপনি সিঙ্গাপুর বিমান টিকিট কাটতে পারেন।

1 Comment

  1. I reached out to Bali Property homes about a listing and received a speedy
    response! I was able view the property I inquired about on that exact day and sign my contract in a matter of minutes.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *