বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত-বাহরাইন বিমান কবে চালু হবে

বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত
বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত

বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত এবং বাহরাইনে যাবার জন্য বিমান কবে চালু হবে এই সকল আপডেট তথ্য সম্পর্কে আজকে আমরা আপনাদের সঙ্গে এই কন্টেন্টের মাধ্যমে আলোচনা করব। এখান থেকে আপনারা বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে যাবেন বাহরাইন সম্পর্কে। এখান থেকে আপনারা যে সকল তথ্যগুলো পাবেন তা আপনাদের জন্য অনেক বেশি জরুরী হতে পারে। যারা বাহরাইন যেতে চান মূলত তাদের জন্য বেশি গুরুত্বপূর্ণ হয়ে থাকবে আজকের আমাদের এই কনটেন্ট।

চলুন জেনে নেওয়া যাক, বাহারাইন বিমান টিকিটের মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য, এবং বাহরাইন বিমান ভাড়া কবে চালু হবে, বাংলাদেশ থেকে বাহরাইন যেতে কত সময় লাগে, বাহরাইন এয়ারলাইন্স টিকিট প্রাইস, বিভিন্ন এয়ারলাইন্সের টিকিটের মূল্য ইত্যাদি সম্পর্কে বিস্তারিত তথ্য আজকে আমরা আপনাদের সঙ্গে এই কন্টেন্টের মাধ্যমে তুলে ধরব।

বাহরাইন বিমান টিকিটের মূল্য ঢাকা ২০২৩

বর্তমান সময়ে আপনি যদি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে চান তাহলে আপনার টিকিটের মূল্য হবে প্রায় ৬৭,০০০ টাকা সর্বনিম্ন বাংলাদেশী মুদ্রায়। তবে বিভিন্ন এয়ারলাইন্স এর ভিন্নতার কারণে আপনার সামান্য কিছু টাকা কম বা বেশি খরচ হতে পারে বা বিমান টিকেটের মূল্য কম বা বেশি হতে পারে। তবে বাংলাদেশ থেকে বাহরাইন যেতে হলে আপনার বিমান টিকিটের মূল্য লাগবে ৬৭ হাজার টাকা।

বাহরাইন বিমান কবে চালু হবে

বর্তমান সময়ে আপনি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে পারবেন। কেননা বাংলাদেশ থেকে বাহরাইনের ভিসা বর্তমান সময়ে চালু রয়েছে। সুতরাং যে কোনো সময়ে আপনি এখন বাংলাদেশ থেকে বাহরাইন যেতে পারবেন। করোনা কালীন সময়ের জন্য কিছু সময় সকল দেশে যাওয়ায় বন্ধ ছিল যে কারণে সেই সময় বাংলাদেশ থেকে কোন দেশে কেউ কোন কাজের জন্য বা কোনো কিছুর জন্য যেতে পারেনি। এখন করোনা না থাকার কারণে আবার নতুন ভাবে বাংলাদেশ থেকে অন্যান্য সকল দেশে যাওয়া যাচ্ছে।

আরো পড়ুনঃ  ইতালি স্পন্সর ভিসা ২০২৩ আবেদন, ইতালি স্পন্সর ভিসা কি

বাংলাদেশ থেকে বাহরাইন যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে বাহরাইন যেতে সময় লাগে ৫ ঘন্টা ৩০ মিনিট। তবে বাতাসের গতিবেগের কারণে কিছু সময় কম বা বেশি হতে পারে। কেননা আমরা সকলেই জানি বিমান চলাচল করে বাতাসের গতিবেগের ওপর। লোকাল ফ্লাইট এ যদি আপনি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে চান সেক্ষেত্রে আপনার সময় অনেকাংশেই বেশি লাগতে পারে। তবে বাংলাদেশ থেকে সচরাচর যে সকল বিমানগুলো বাহরাইন যায় সেগুলোতে যেতে সময় লাগে পাঁচ থেকে সাড়ে পাঁচ ঘণ্টার মতো।

বাহরাইন এয়ারলাইন্স টিকেট প্রাইস

বাহরাইন এয়ারলাইন্সের টিকিট প্রাইস বর্তমান সময়ে ৬৭ হাজার এর আশেপাশে রয়েছে। টিকিট প্রাইজের মূল্য সামান্য পরিমাণ কম অথবা বেশি হতে পারে সময় এর ওপর নির্ভর করে। বিভিন্ন সময় বিভিন্ন রকম এয়ারলাইন্স টিকেট প্রাইস হয়ে থাকে। ভিসার ক্যাটাগরির উপর নির্ভর করেও এয়ারলাইন্স টিকিট প্রাইস কম অথবা বেশি হয়। বাংলাদেশের বিভিন্ন এয়ারলাইন্স রয়েছে যে এয়ারলাইন্সগুলোতে ভিন্ন ভিন্ন রকম টিকিট প্রাইজ হতে পারে। তবে আপনি যদি বাহরাইন যেতে চান তাহলে আপনার খরচ হবে ৬৭ হাজার এর আশেপাশে।

আরো পড়ুনঃ  রোমানিয়া ওয়ার্ক পারমিট ভিসা চেক-রোমানিয়া সাবমিশন স্লিপ চেক

বাহরাইন বিমান টিকিটের মূল্য জেনে নিন –

বর্তমান সময়ে আপনারা যারা বাংলাদেশ থেকে অনেকেই বাহরাইন যেতে চান। যাবার পূর্বে তাদের সকলের জানা উচিত বাহরাইনের বিমান টিকিটের মূল্য সম্পর্কে। টিকিটের মূল্য আপনাদের জানা থাকলে আপনারা কোন দালাল দ্বারা প্রতারিত হবেন না। বাহরাইন বিমান টিকিটের মূল্য নিচের টেবিলের মাধ্যমে উল্লেখ করা হলো।

বাহরাইন বিমান টিকিটের মূল্য জেনে নিন
এয়ার লাইন্সটিকিটের মূল্য
গালফ এয়ারলাইন্স৬৬,৫৬৪ থেকে ৬৭,৯১০ টাকা
কাতার এয়ারলাইন্স৯০,৪৯৬ টাকা
ইমারত এয়ারলাইন্স৯০,৩৭৯ টাকা
ইমারত এয়ারলাইন্স১,২৮,০০০ টাকা
কাতার এয়ারলাইন্স১,০৭,০০০ টাকা
বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত
বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত

বাহরাইন বিমান টিকেট মূল্য চট্টগ্রাম

আপনি যদি বাহরাইনে যেতে চান তবে অবশ্যই আপনার জানা উচিত বাংলাদেশ থেকে বাহরাইন যেতে কত টাকা লাগে। আপনি যদি চট্টগ্রাম থেকে বাহরাইন যেতে চান সেক্ষেত্রে আপনার খরচ হবে ৬৭ হাজার টাকার মত। তবে আপনি কেমন এয়ারলাইন্স এর মাধ্যমে যাবেন এবং হাই লেভেল নাকি লো লেভেল বিমানে যাবেন তার ওপর নির্ভর করেও বিমান টিকিটের মূল্য কম বা বেশি হয়ে থাকে। জেনে রাখা ভালো যে ভিসা ক্যাটাগরির ওপর নির্ভর করে ও বিমান টিকেটের মূল্য পরিবর্তন হয়ে থাকে।

বাহরাইন বিমান টিকিট কিভাবে কাটবেন

বাহরাইন বিমান টিকিট আপনারা বর্তমান সময়ে অনলাইন এর মাধ্যমে ঘরে বসে নিজে নিজেই সংগ্রহ করতে পারেন। আপনি যদি অনলাইনে দক্ষ না হয়ে থাকেন তাহলে আপনি কারো মাধ্যম দিয়ে বিমান টিকেট সংগ্রহ করতে পারেন। অথবা সরাসরি এজেন্সি থেকেও বিমান থেকে সংগ্রহ করতে পারেন। অথবা আপনি চাইলে এয়ারলাইন্সে গিয়ে বিমান টিকেট সংগ্রহ করতে পারেন।

আরো পড়ুনঃ  দুবাই লেবার ভিসা কিভাবে করবেন-দুবাই লেবার ভিসা খরচ

ঢাকা টু বাহরাইন বিমান ভাড়া 2023

ঢাকা টু বাহরাইন বিমান ভাড়া ২০২৩ সালে অন্যান্য সময় তুলনায় একটু বৃদ্ধি পেয়েছে। বর্তমান সময়ে আপনি যদি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে চান বা ঢাকা এয়ারলাইন্স থেকে আপনি যদি বাহরাইন যেতে চান তাহলে আপনার খরচ হবে ৬৭ হাজার টাকা। তবে ৬৭ হাজার টাকার নির্দিষ্ট নয় ভিসার ক্যাটাগরি ওপর নির্ভর করে বিমান টিকিট প্রাইস কম বা বেশি হয়ে থাকে। আপনি যদি বিজনেস ভিসার ক্ষেত্রে যেয়ে থাকেন তাহলে আপনার খরচ হতে পারে ৭৫ হাজার বা তার বেশি। তেমনিভাবে ক্যাটাগরির উপর নির্ভর করে টিকিটের মূল্য কম বেশি হয়ে থাকে।

বাংলাদেশ টু বাহরাইন বিমান ভাড়া কত

বাংলাদেশ টু বাহরাইন বিমান ভাড়া বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন রকম হয়ে থাকে। যেমন, আপনি যদি বাংলাদেশ থেকে সরাসরি বাহরাইন যেতে চান তাহলে আপনার খরচ হবে ৬৬ হাজার ৫৬৪ টাকা। আবার ভিসার ক্যাটাগরির উপর নির্ভর করে ও বিমান ভাড়া কমবেশি হয়ে থাকে। বিভিন্ন এয়ারলাইন্সের উপর নির্ভর করে বিমান দ্বারা অনেকাংশে কম বেশি হয়ে থাকেন।

আরো পড়ুনঃ  পাসপোর্ট নাম্বার দিয়ে সিঙ্গাপুর ভিসা চেক

তবে আপনি যদি বাংলাদেশী এয়ারলাইন্সের মাধ্যমে যেতে চান বাহরাইন তাহলে আপনার খরচ হবে ৬৬ হাজার ৫৬৪ টাকা। আশা করি আপনারা সকলে বুঝতে পেরেছেন বাংলাদেশ টু বাহরাইন বিমান ভাড়া কত সেই সকল সম্পর্কে বিস্তারিত তথ্য।

বাংলাদেশ টু বাহরাইন ফ্লাইট নিউজ

বর্তমান সময়ে অনেকেই জানতে চান বাংলাদেশ টু বাহারাইন ফ্লাইট নিউজ সম্পর্কে। আপনি যদি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে চান তবে আপনি এই সম্পর্কে জানতে বেশি আগ্রহ প্রকাশ করবেন। বর্তমান সময়ে আপনি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে পারবেন। বিভিন্ন এয়ারলাইন্স এ বিভিন্ন রকম খরচ হয়ে থাকে বাহরাইন যাওয়ার ক্ষেত্রে। তবে আপনি যদি বাংলাদেশ থেকে সরাসরি বাহরাইন যেতে চান তাহলে আপনার খরচ হবে ৬৬ হাজার ৫৬৪ টাকা।

বাহরাইন টিকিটের দাম কত

বাহরাইন টিকিটের দাম বর্তমান সময়ে রয়েছে ৬৬ হাজার ৫৬৪ থেকে এক ১ লক্ষ বা তারও বেশি টাকা পর্যন্ত। আপনি যদি ঢাকা থেকে সরাসরি বাহরাইন যেতে চান তাহলে আপনার খরচ হবে ৬৬ হাজার ৫৬৪ টাকা। তবে বিভিন্ন এয়ারলাইন্স এর ভিন্নতার কারণে কিছু টাকা কম বা বেশি হতে পারে।

আজকের বিমান ভাড়া বাহরাইন

বর্তমান সময়ে বাহরাইন বিমান ভাড়া বিভিন্ন এয়ারলাইন্স এ বিভিন্ন রকম রয়েছে। আপনি যদি বাংলাদেশ থেকে বাহরাইন যেতে চান তবে আপনি বেশ কয়েক রকম এয়ারলাইন্স এর মাধ্যমে বাহরাইন যেতে পারবেন।

আরো পড়ুনঃ  কুয়েতের টাকার মান বেশি কেন-কুয়েত ১ টাকা বাংলাদেশের কত
  • প্রথমত আপনি যদি গালফ এয়ারলাইন্সের মাধ্যমে বাংলাদেশ থেকে যেতে চান তাহলে আপনার খরচ হবে ৬৬,০০০ থেকে ৭০,০০০ টাকা।
  • ইমারত এয়ারলাইন্স এর মাধ্যমে আপনি যদি যেতে চান তাহলে আপনার খরচ হবে ৯০ হাজার ৩০০ টাকা।
  • কাতার এয়ারলাইন্সের মাধ্যমে আপনি বাহরাইন যেতে চাইলে আপনার খরচ হবে ৯০,৪৯৬ টাকা।

এগুলা ছাড়া ও আরো এয়ারলাইন্স রয়েছে বাহরাইন যাওয়ার জন্য। বিভিন্ন এয়ারলাইন্স এ বিভিন্ন রকম টিকিট মূল্য হয়ে থাকে। একই রকম এয়ারলাইন্সগুলোতে ও ভিন্ন ভিন্ন রকম বিমান ভাড়া হয়ে থাকে। যেমন ইমারত এয়ারলাইন্সে আপনি ৯০ হাজার টাকা দিয়েও যেতে পারবেন আবার একই এয়ারলাইন্সে আপনি যদি অন্য সময় যেতে চান তাহলে আপনার খরচ হবে এক লক্ষ ৭ হাজার টাকা। এমন ভাবে কিছু টাকা কম বা বেশি হয়ে থাকে বিমানের ওপর নির্ভর করে।

মরিশাস গার্মেন্টস ভিসা 2023 | মরিশাস গার্মেন্টস বেতন কত

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *