বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি
বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি

বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রসঙ্গে আজকে আমরা বিস্তারিতভাবে এই কন্টাক্ট এর মধ্যে তুলে ধরব কিভাবে আপনার ভয়েসের মাধ্যমে মালয়েশিয়াতে যেতে পারবেন। সরকারিভাবে মালয়েশিয়াতে যাওয়ার জন্য বোয়েসেলের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে অন্যতম একটি পদ্ধতি। তাই যারা বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি এর মাধ্যমে যাতে যাচ্ছেন তাদের জন্য এবার আসছে একটি সুবর্ণ সুযোগ। বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রসঙ্গ নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করা হলো।

বাংলাদেশে সরকারিভাবে কয়েকটি প্রতিষ্ঠানের মাধ্যমে বিদেশে কর্মী নিয়োগ পাঠানো হয়ে থাকে তার মধ্যে বোয়েসেল অন্যতম। এখান থেকে বিভিন্ন ধরনের ভিসা নিয়ে অনেকেই বিভিন্ন দেশে বর্তমানে কাজে নিয়োজিত আছে তাই সরকারিভাবে যদি আপনারা কেউ এর মাধ্যমে মালয়েশিয়াতে যেতে চান তাহলে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য প্রয়োজনীয় যে সমস্ত যোগ্যতা থাকা লাগবে সেই বিষয়গুলো নিয়ে আমরা এখানে তুলে ধরেছি।

বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির স্থানঃ মালয়েশিয়া
পদের সংখ্যাঃ ৫০ টি
আবেদনের তারিখঃ৭ ফেব্রুয়ারি
পাসপোর্ট এর মেয়াদঃএক বছর
বেতনঃ ৫৫ হাজার
কাজের সময়ঃ১০ ঘন্টা
আবেদনের লিংকঃwww.boesle.com
সাপ্তাহিক ছুটিঃ২ দিন

নতুন বছরের শুরুতেই বোয়েসেল এর মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। ইলেকট্রিশিয়ান, কনস্ট্রাকশন কম্পানি, মেকানিক্যাল, ক্লিনিং, অটোমোবাইল, সহ বিভিন্ন কোম্পানিতে দুই শতাধিক লোক নিবে বলে নিশ্চিত করেছে। তবে উক্ত পদে আবেদন করার জন্য পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে এবং বিদেশ ফেরত সমীক্ষার জন্য গুরুত্ব বেশি দেওয়া হবে বলে তারা নিশ্চিত করেছে।

আরো পড়ুনঃ  বাহরাইন টু ঢাকা বিমান ভাড়া কত-বাহরাইন বিমান কবে চালু হবে

তাছাড়াও এর মধ্যে বিভিন্ন ধরনের ড্রাইভিং অন্যান্য এক্সপেরিয়েন্স লোকদের জন্য এই ক্যাটাগরিতে আবেদন করা যাবে তবে এ ক্ষেত্রে নির্দিষ্ট কোম্পানি এর অধীনে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে তাহলে সে সমস্ত ড্রাইভার দের বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারবে।

বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি যোগ্যতা

বোয়েসেল এর মাধ্যমে মালয়েশিয়াতে যেতে হলে অবশ্যই উপরোক্ত কাজগুলো আর উপর দক্ষতা থাকতে হবে বিশেষ করে ইলেকট্রিশিয়ান কাজের জন্য অবশ্যই ডায়াগ্রাম সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে এবং কনস্ট্রাকশন কম্পানি তে এই কাজগুলো করার জন্য অবশ্যই ইলেকট্রিক সম্পর্কে ভালো একটা ধারণা এবং প্রশিক্ষণ নিয়ে তারপরেই বুয়েসেল এর মাধ্যমে আবেদন করতে হবে।

আরো পড়ুনঃ  কাতার টুরিস্ট ভিসা ২০২৩ - কাতার স্টুডেন্ট ভিসার দাম কত

এক্ষেত্রে বোয়েসেল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকেও এবং এখানে আমরা লিংক দিয়ে দেবো সেখান থেকে আপনারা এনআইডি কার্ডের নাম ঠিকানা অনুযায়ী আবেদন করতে হবে আবেদন করার সময় অবশ্যই আপনার একটি ইমেইল এবং ফোন নাম্বার ব্যবহার করবেন এতে করে পরবর্তীতে বোয়েসেল থেকে আপনাকে যোগাযোগ করলে যাতে খুব সহজেই পাওয়া যায় এই ভাবে আপনি আপনার যোগাযোগের ঠিকানা তুলে ধরবেন।

বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ শর্ত

বোয়েসেল মালয়েশিয়ার নিয়োগ এর শর্ত স্বরূপ জানানো যাচ্ছে যে উপরোক্ত কাজগুলো তা অবশ্যই দক্ষতা থাকতে হবে এক্ষেত্রে আপনি পূর্বে কোন কোম্পানিতে কতদিন যাবৎ কাজ করেছেন সেই কোম্পানির একটি নির্ধারিত সার্টিফিকেট থাকা লাগবে অথবা আপনি যদি কোথাও প্রশিক্ষণ গ্রহণ করে থাকেন তাহলে প্রশিক্ষণের সনদ পত্র থাকতে হবে।

এক্ষেত্রে আবেদন করার সময় অবশ্যই আপনাকে প্রয়োজনীয় কাগজপত্র গুলো ভালো মত সাবমিট করতে হবে এবং যখন ভাইবাতে আপনাকে ডাকা হবে পরবর্তীতে সেখানে হার্ডকপি নিয়ে আপনাকে দেখা করতে হবে এবং সম্পন্ন করতে হবে পরবর্তীতে আপনাকে ইমেইলের মাধ্যমে অথবা ফোনের মাধ্যমে তারা নিশ্চিত করবে।

বোয়েসেলের মাধ্যমে মালয়েশিয়া যাওয়ার খরচ

এর মাধ্যমে মালয়েশিয়াতে যাওয়ার জন্য ৩০ হাজার টাকা খরচ করা লাগবে এক্ষেত্রে পরবর্তীতে আবার ভাইভা এবং পরীক্ষার মাধ্যমে যদি টিকতে পারেন তাহলে টাকা পুনরায় ব্যাক দেওয়া হবে। এটি শুধুমাত্র স্মার্ট কার্ডের জন্য এবং সেই সাথে ডাটাবেজের রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য এই টাকা চার্জ করে থাকে।

আরো পড়ুনঃ  কুয়েত কোম্পানি ভিসা বেতন কত-কুয়েতে সর্বনিম্ন বেতন কত

তবে যখন আপনি পরীক্ষাতে এবং বিভিন্ন ভাইভাতে যখন টিকতে পারবেন তখন আপনাকে সম্পূর্ণভাবে টাকাটা ব্যাক দেয়া হবে পরবর্তীতে নির্ধারিত সময় অনুযায়ী আপনাকে ভাইবার রেজাল্ট প্রকাশ করবে তারপরে আপনি বোয়েসেলের মাধ্যমে মালয়েশিয়াতে যেতে পারবেন।

বোয়েসেল মালয়েশিয়া নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন

বোয়েসেল মাধ্যমে মালয়েশিয়াতে যাওয়ার জন্য নির্ধারিত ফরমে আবেদন করতে হবে এক্ষেত্রে সরাসরি আপনারা বোয়েসেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকে ফ্রম সংগ্রহ করতে পারবেন অথবা উপরের দেওয়া লিঙ্ক থেকে বোয়েসেলের অফিশিয়াল ওয়েবসাইটে ঢুকে আবেদন সম্পন্ন করতে পারবেন আবেদন সম্পন্ন করার আগে অবশ্যই প্রয়োজনীয় কাগজপত্র গুলো সাথে নিয়ে তারপরে আবেদন করবেন।

আরো পড়ুনঃ  অস্ট্রেলিয়াতে কোন কাজের চাহিদা বেশি | অস্ট্রেলিয়া বেতন কত

আবেদন করার ক্ষেত্রে অবশ্যই আপনার নাম ঠিকানা সঠিকভাবে ব্যবহার করবেন এতে যদি কোনো ধরনের ভুল ত্রুটি থাকে তাহলে কিন্তু আপনাদের আবেদন গ্রহণযোগ্য না হওয়ার সম্ভাবনা থাকবে তাই অবশ্যই বিষয়গুলো ভালোমতো যাচাই-বাছাই করে তারপর আবেদন সম্পন্ন করবেন। এই ছিল আজকে আমাদের বোয়েসেল নিয়োগ বিজ্ঞপ্তি প্রসঙ্গে বিস্তারিত তথ্য।

বিস্তারিত আরও অন্যান্য বিষয়গুলো জানার জন্য আমাদের কমেন্ট সেকশনে কমেন্ট করতে পারেন অথবা আমাদের ফেসবুক পেজের মাধ্যমে মেসেজ দিতে পারেন এক্ষেত্রে আমরা আপনাদেরকে বোয়েসেল এর অন্যান্য সম্পর্কে জানাতে চেষ্টা করবো।

সরকারিভাবে জাপান যাওয়ার উপায় ২০২৩ ( নতুন নিয়োগ )

15 Comments

  1. My name is shohalkhan before I am working in dubai 15 years in piping supervisor now I am In Bangladesh I need going again any cantry please contact me

  2. Foridul Islam

    My name is faridul islam i want to go to malaysia driving visa can a company provide driving subject

  3. Md ruman

    গার্মেন্টস কর্মি নিবে

    • মোঃ রবিউল ইসলাম

      মো: রবিউল ইসলাম
      আমি গার্মেন্টস কর্মি

      • আপনি গার্মেন্টস কর্মী হিসেবে যদি বাহরাইনসহ অন্যান্য দেশে গার্মেন্টস ভিসা নিয়ে যেতে চান তাহলে আমাদের অন্যান্য কনটেন্ট গুলো পড়ে দেখতে পারেন

  4. ASHABUDDIN

    আমি রাজমিস্ত্রি

  5. MD.Mohebullah

    MD Mohebullah
    Germents jobs

    • আপনি যদি গার্মেন্টস জব খুজে থাকেন তাহলে, মরিচাস গার্মেন্টস ভিসা সম্পর্কে পড়তে পারেন

  6. Mehedi Hasan

    আবেদন করতে পারছিনা

    • আপনি সরাসরি বুয়েসেলের হেডঅফিসে যোগাযোগ করতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *