সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ
সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ: উপযুক্ত বিষয়ের প্রেক্ষিতে সমাজসেবা অধিদপ্তরের রাজস্ব খাতে তৃতীয় শ্রেণীর সমাজকর্মী এর শূন্য পদের জন্য জরুরী ভিত্তিতে আগামী ১৫-০৫-২০২৩ তারিখের মধ্যে সক অনুযায়ী কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এবং ইমেইলের ঠিকানায় নির্দিষ্ট আবেদন করার অনুরোধ করা হইল। সমাজকর্ম অধিদপ্তরের এই পদে কর্মরত যে সকল কর্মচারী আগামী 30-06-2023 তারিখের মধ্যে পি আর এল করবেন সে সকল পদের তথ্য দিয়েও প্রেরণ করতে হবে অবশ্যই

সমাজসেবা অধিদপ্তরে শূন্য পদের ভিত্তিতে নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য সরাসরি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে পারবেন অথবা ইমেইলের মাধ্যমেও ইমেইল করে নির্দিষ্ট ঠিকানায় তথ্যগুলো প্রেরণ করতে হবে। এক্ষেত্রে আপনারা আমাদের দেওয়া এই ওয়েবসাইট থেকে অরজিনাল নোটিশ অনুযায়ী খুব সহজে আবেদন করতে পারবেন তাহলে চলুন দেখে নেওয়া যাক আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ক্রমিক নংকার্যালয়ের নাম ও ঠিকানাপদের সংখ্যাবর্তমান পদের সংখ্যামঞ্জুরীকৃত পদের সংখ্যাসমাজকর্মী
সমাজকর্মী—–—-——-—-

উপরোক্ত পদে আবেদন করার জন্য নিচের দেওয়া নোটিশ অনুযায়ী আবেদন সম্পন্ন করুন এক্ষেত্রে সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পরবর্তী আবেদন এবং নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত তথ্যগুলো জানার জন্য আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে চোখ রাখুন তাহলে পরবর্তী সমাজসেবার যাবতীয় নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য গুলো জানতে পারবেন।

আরো পড়ুনঃ  সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩(১৭৫০পদে)

সমাজসেবা অধিদপ্তরে শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নামসমাজসেবা কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
কাজের স্থানসমাজসেবা কার্যালয়ে
ক্যাটাগরিসাতটি
পদের সংখ্যাশূন্য পদে
প্রার্থীর ধরননারী/পুরুষ
শিক্ষাগত যোগ্যতানোটিশে দেখুন
আবেদনের বয়স১৮ থেকে ৩০
আবেদন শুরুচলমান
আবেদনের শেষ তারিখ৩০/৬/২০২৩
অফিশিয়াল ওয়েবসাইটdss.bandarban.gov.bd
প্রকাশসুত্রদৈনিক পত্রিকা

উপরোক্ত পদের জন্য আবেদন করতে হলে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন সম্পন্ন করা যাবে না এ ক্ষেত্রে আপনাদেরকে অবশ্যই ইমেইলের মাধ্যমে অথবা সরাসরি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন ফরম পাঠাতে হবে এক্ষেত্রে কি পদ্ধতিতে পাঠাবেন সেই সংক্রান্ত তথ্য গুলোর নিচে নোটিশে বিস্তারিত ভাবে তুলে ধরা হলো।

সমাজসেবা অধিদপ্তরে শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নোটিশ

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩নোটিশ

এছাড়া আমাদের ওয়েবসাইটে জনসেবা অধিদপ্তরের যাবতীয় তথ্যাদি এখানে প্রকাশ করে থাকি সেই সাথে গভমেন্টের অন্যান্য জব সার্কুলার ও আমাদের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন তাহলে অন্যান্য সংক্রান্ত তথ্য গুলো জানার জন্য আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন এবং রিসেন্ট জব সার্কুলার সম্পর্কে তথ্যগুলো জেনে নিন।

আরো পড়ুনঃ  বিএসসি নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২৩-২০২৪

সমাজসেবা অধিদপ্তরের শূন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তি সহ আরো অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য গুলো আমরা এখানেই প্রকাশ করব আশা করি পরবর্তীতে যে কোন তথ্য গুলো জানার জন্য আমাদের এই ওয়েবসাইট থেকে খুব সহজেই জেনে নিতে পারবেন ধন্যবাদ।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *