ভিভো মোবাইল দাম ২০২২ – VIVO Mobile Price In Bangladesh

ভিভো মোবাইল দাম

ভিভো মোবাইল দাম ২০২২ – VIVO Mobile Price In Bangladesh 2022 : অন্যান্য মোবাইলের মত ভিভো ও বাংলাদেশে খুবই জনপ্রিয় একটি ব্যান্ড। বিভিন্ন কোম্পানির মোবাইল যেমন নির্দিষ্ট কারণের জন্য পরিচিত। ঠিক তেমটি ভিভো কোম্পানি তাদের মোবাইলে ক্যামেরা জন্য অনেকটা বিখ্যাত। কেননা, ভিভো  কোম্পানি প্রথম থেকে তাদের ফোনগুলো মোবাইলের ক্যামেরার উপর ফোকাস দিয়ে বাজারে ছাড়ছে। তাছাড়া, সব ধরণের কাস্টমাদের জন্য ভিভো ভিন্ন ভিন্ন বাজেট মোবাইল বাজারে ছাড়ছে।

বর্তমানে, ভিভোর অনেক ফোন বাজারে আসছে। যেগুলো একটি অন্যটিকে ছাড়িয়ে যাবে এরূপ মনে হয়। এরই মধ্যে থেকে কিছু দুর্দান্ত মোবাইল ফোন নিয়ে আলোচন করব:

ভিভো মোবাইল ওয়াই০১ এর দাম – Vivo Y01 Price In BD

ভিভো মোবাইল

এবছরের শুরুতে বাজারে স্বল্প বাজেটের মধ্যে ভিভো ‘র একটি নতুন ফোন আসে। সেটি খুবই দুর্দান্ত। ফোনটি বাজারে আসে এবছরের মার্চ মাসে। ভিভোর এই ফোনটির উচ্চতা ৬.৫১ ইঞ্চি এবং ওজন হচ্ছে ১৭৮ গ্রাম।

Vivo Y01 পিছনের ক্যামেরাতে থাকছে ৮ মেগাপিক্সেল এবং সামনের ক্যামেরাতে থাকছে ৫ মেগাপিক্সেল। এছাড়াও এটিতে ৫০০০ mah বিশিষ্ট একটি শক্তিশালী ব্যাটারি আছে। এবং চার্জ করার‌ জন্য ১০ ওয়াট বিশিষ্ট একটি চার্জার।

ভিভো ওয়াই০১ মোবাইলটিতে র‌্যাম হিসেবে থাকছে ২ জিবি এবং ইন্টারনাল মেমোরি ৩২ জিবি। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে থাকছে Android 11 Go Edition (Funtouch 11.1).

Vivo Y01 মোবাইলটি Mediatek Helio P35 (12 nm) চিপসেট দ্বারা পরিচালিত। সব মিলিয়ে এই বাজেটের মধ্যে মোবাইলটি খুবই দুর্দান্ত। এটি অফিসিয়াল বাজারমূল্য ১১০০০/- টাকা।

ভিভো ওয়াই ২১ এর দাম – Vivo Y21T Price In BD

vivo mobile price in bd

মোবাইল কেনার বাজেট যদি আপনার ২০,০০০ টাকা হয়ে থাকে। তবে এই ফোনটি হতে পারে আপনার জন্য। এই ফোনটি দেখতে যেমন সুন্দর তেমনি এটির কার্যকারিতা অনেক ভাল।

Vivo Y21T ফোনটি বাজারে আসে জানুয়ারী মাসে। ফোনটিতে Qualcomm Snapdragon 680 4G (6 nm) চিপসেট ব্যবহার করা হয়েছে। যার ফলে এটি খুবই দ্রুত গতিতে কাজ করবে।

এছাড়াও ভিভো ওয়াই ২১ টি তে 6.51 ইঞ্চি HD+ IPS LCD স্ক্রিন সহ দেয়া হয়েছে। এটিতে একটি ফুল-ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইন রয়েছে। পিছনের ক্যামেরাটি পিডিএএফ, ডেপথ সেন্সর, ডেডিকেটেড ম্যাক্রো ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং সহ ট্রিপল 13+2+2 এমপি।

আরো পড়ুনঃ  মোবাইল নাম্বার দিয়ে ভোটার আইডি কার্ড বের করা

এটির সামনের ক্যামেরাটি 8 এমপির। এতে ১৮ ওয়াট বিশিষ্ট একটি দ্রুত গতি সম্পন্ন একটি চার্জার যুক্ত রয়েছে।ফলে মোবাইলটি খুবই দ্রুত গতিতে চার্জ হবে । এতে 4 GB RAM, 1.8 GHz অক্টা-কোর CPU এবং Adreno 610 GPU পর্যন্ত রয়েছে।

ডিভাইসটির 64 জিবি ভিতরের মেমোরি এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। সব মিলিয়ে Vivo Y21T বাজারমূল্য ১৯,৯৯০ টাকা মাত্র।

ভিভো ভি২৩ই মোবাইল এর দাম – Vivo V23e Price In BD

vivo v23e price

যাদের বাজেট ২৫,০০০ টাকার উপরে। এবং যারা ক্যামেরা দিকে বেশি মনোযগি তাদের জন্য এই ফোনটি হতে পারে বেস্ট। কেননা, Vivo V23e রয়েছে দুর্দান্ত Triple 64+8+2 Megapixel ক্যামেরা সেটাপ এবং সামনে রয়েছে ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ভিভো ভি ২৩ ই রয়েছে শক্তিশালী চিপসেট। যার কোন হ্যাং হবার সম্ভাবনা নেই। এছাড়াও যার কর্মব্যস্তার কারণে মোবাইল চার্জ সময় খুবই কম পান। তাদের জন্য এটি হবে খুবই দুর্দান্ত।

কেননা, এটিতে ৪৪ ওয়াটি বিশিষ্ট একটি চার্জার থাকছে। ফলে, ৩০ মিনিটের মধ্যে মোবাইলটি ৭০% চার্জ হয়ে যাবে।

আরো পড়ুনঃ  বিকাশে ভুল নাম্বারে টাকা চলে গেলে ফেরত পেতে করণীয়

Vivo V23e 6.44 ইঞ্চি ফুল HD+ AMOLED স্ক্রিন সহ আসে। এতে রয়েছে ওয়াটারড্রপ নচ ফ্রন্ট ক্যামেরা ডিজাইন। পিছনের ক্যামেরাটি পিডিএএফ, আল্ট্রাওয়াইড, ম্যাক্রো লেন্স, ডুয়াল-এলইডি ফ্ল্যাশ ইত্যাদি এবং 4কে ভিডিও রেকর্ডিং।

এতে রয়েছে 8 GB RAM, 2.05 GHz অক্টা-কোর CPU এবং Mali-G57 MC2 GPU পর্যন্ত। এটি একটি Mediatek Helio G96 (12 nm) চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি 128 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ এবং শেয়ার্ড মাইক্রোএসডি স্লট সহ আছে এই ফোনে একটি ইন-ডিসপ্লে (অপটিক্যাল) ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

Vivo V23e ফোনটির দাম ২৬,৯৯০ টাকা মাত্র।

ভিভো মোবাইল ভি২৩ ৫জি এর দাম – Vivo V23 5G Price In BD

ভিভো মোবাইল দাম

Vivo V23 5G মডেলের নতুন একটি ৫জি ফোন আনল ভিভো। ফোনটি দেখতে খুবই স্টাইলিশ এবং দুর্দান্ত লুক। ফোনটি গোল্ডেন এবং কালোা এই দুটি কালারে পাওয়া যাচ্ছে। ফোনটির বাজারমূল্য ৪০,০০০ টাকা। চল্লিশ হাজার টাকা এই ফোনের রয়েছে দুর্দান্ত কিছু স্পেসিফিকেশন ।

অন্যান্য মোবাইলের মত ভিভোর এই ফোনটিতে থাকছে দুর্দান্ত ক্যামেরা। বিশেষ করে Vivo V23 5G এই ফোনটিতে তারা সামনের ক্যামেরাতে বেশি ফোকাস দিয়েছে। যার ফলে অন্য মোবাইলের  চেয়ে ভিভোর এই ফোনটির ফন্ট ক্যামেরাটি খুবই দুর্দান্ত।

Vivo V23 5G 6.44 ইঞ্চি ফুল HD+ AMOLED স্ক্রিন । এটির একটি মাঝারি খাঁজের ফ্রন্ট ক্যামেরা ডিজাইন রয়েছে। পিছনের ক্যামেরাটি পিডিএএফ, আল্ট্রাওয়াইড, ওআইএস, ম্যাক্রো লেন্স, এলইডি ফ্ল্যাশ ইত্যাদি এবং 4কে ভিডিও রেকর্ডিং সহ ট্রিপল 64+8+2 মেগাপিক্সেল। সামনের ক্যামেরাটি ডুয়াল 50+8 মেগাপিক্সেল।

আরো পড়ুনঃ  BDTGAME -টাকা ইনকাম করার সেরা অ্যাপ।

এছাড়াও 44W বিশিষ্ট ফাস্ট চার্জিং সহ 4200 mAh ব্যাটারি। ফলে, চার্জ দিতে বেশি সময় ব্যয় করতে হবে না। বরং ৪৫ মিনিটের মধ্যে ৯০% চার্জ হয়ে যাবে। এতে রয়েছে 8 GB RAM, 2.5 GHz পর্যন্ত অক্টা-কোর CPU এবং Mali-G68 MC4 GPU। এটি একটি MediaTek Dimensity 920 5G (6 nm) চিপসেট দ্বারা চালিত।

ডিভাইসটিতে 128 GB অভ্যন্তরীণ স্টোরেজ এবং কোন MicroSD স্লট নেই। এই ফোনে একটি ইন-ডিসপ্লে (অপটিক্যাল) ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ভিভো ওয়াই ৫১ এর দাম – Vivo Y51 Price In BD

ভিভো মোবাইলের দাম

যারা ২০,০০০ টাকার মধ্যে একটি দ্রুত গতি সম্পন্ন মোবাইল কিনতে চাচ্ছেন। তারা এই ফোনটি বিবেচনায় রাখতে পারেন। কেননা, এই ফোনটিতে চিপসেট হিসেবে রয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর। যেটি খুবই কার্যকরি একটি চিপসেট। এছাড়াও এই ফোনটিতে রয়েছে ত্রিপল ক্যামেরা সেটাপ।

ফোনটির বিস্তারিত: ডিসপ্লেঃ ৬.৫৮ ইঞ্চি , চিপসেটঃ Qualcomm Snapdragon 662 (11 nm), ব্যাটারি: Lithium-polymer 5000 mAh (non-removable), 18W Vivo FlashCharge (70% in 67 minutes), Operating System: Android 11 (Funtouch 11), ROM: 128 GB, Back Camera: Triple 48+8+2 Megapixel, Front Camera :16 Megapixel.

এগুলো ছাড়াও ভিভো কোম্পানির আরো মোবাইল সম্পর্কে আরো বিস্তারিত জানতে : Latest Vivo Mobile Price in Bangladesh 2022

আরো জানুন: ২০০০০ টাকায় ভালো ৫টি মোবাইল ফোন [২০২২]

1 Comment

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *